ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

ভেঙে গেল মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :বলিউডের আলোচিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তাদের সম্পর্কের বিষয়টি ওপেন সিক্রেট। দীর্ঘদিন লিভ-ইন সম্পর্কে ছিলেন তারা। এবার জানা গেলো, ভেঙে গেছে মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক। পিঙ্কভিলা এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র পিঙ্কভিলাকে বলেন, ‘মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বিশেষ একটি সম্পর্কে ছিলেন; পরস্পর পরস্পরের হৃদয়ে ছিলেন এবং থাকবেন। কিন্তু এ জুটি আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে পরস্পরের প্রতি সম্মান জানিয়ে নীরব থাকবেন। তাদের সম্পর্কের ব্যাপারে কাউকে হস্তক্ষেপ করতে দেবেন না।’

বিষয়টি ব্যাখ্যা করে সূত্রটি বলেন, ‘দীর্ঘদিন ভালোবাসাময়, সফল একটি সম্পর্কে ছিলেন মালাইকা-অর্জুন। দুঃখজনক হলেও এটাই সত্যি তাদের জীবনের গতিপথ বদলে গেছে। এর মানে এই নয় যে, তাদের মাঝে বৈরিতাপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছে। তারা পরস্পরকে সম্মান করেন। তারা পরস্পর পরস্পরের শক্তি। বিগত দিনে পরস্পরকে তারা যে সম্মান করেছেন, আগামী দিনেও তা অব্যাহত থাকবে। তারা সম্পর্কের বিষয়ে খুবই সিরিয়াস ছিলেন। এখন তারা প্রত্যাশা করেন, বিচ্ছেদের এই আবেগগণ সময়ে মানুষ তাদের প্রতি সদয় হোক।’

মালাইকার বয়স এখন ৪৯ বছর। আর অর্জুন কাপুরের ৩৭। অসম বয়সের কারণেও নিন্দার মুখে পড়েছেন তারা। একাধিকবার এ সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন চাউর হয়েছে। তবে এসব উড়িয়ে দিয়ে একসঙ্গে ডেটে গিয়ে সবাইকে চমকে দিয়েছেন। তবে এবার বিচ্ছেদের খবর সামনে আসার পর এখনো মুখ খুলেননি তাদের কেউই।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com