ইউকে বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
হেডলাইন

নবীগঞ্জ সহপাঠীদের ছুরিকাঘাতে কলেজছাত্র তাহসিন নিহত

Untitled 1 copy 3 - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সহপাঠীদের ছুরিকাঘাতে প্রাণ গেছে রাইসুল হক তাহসিন নামে এক কলেজ ছাত্রের। এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে। জড়িতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রাইসুল হক তাহসিন (১৯) নবীগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও বানিয়াচং উপজেলার কালাইনজুড়া গ্রামের বাসিন্দা এবং নবীগঞ্জ শহরের শেরপুর রোডের রাজন ওয়ার্কশপের স্বত্বাধিকারী রাজন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে নবীগঞ্জ শহরের ওসমানী রোডের চৌদ্দহাজারী মার্কেটের সামনে পূর্ব বিরোধের জেরে রাইসুল হক তাহসিন, মাহিসহ পাঁচ সহপাঠীর সঙ্গে অপর গ্রুপের সহপাঠী মান্না-জুয়েল-রিহাদ, রিমনসহ ৭-৮ জনের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে মান্না-জুয়েল-রিহাদ, রিমনসহ ৭-৮ জন তাহসিনসহ তার সহপাঠীদের বেধড়ক মারধর করে। একপর্যায়ে তাহসিনের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।

এ ঘটনায় তাহসিন, মাহি ও অপর গ্রুপের জুয়েল আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট প্রেরণ করেন। অ্যাম্বুলেন্সযোগে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনায় শহরজুড়ে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে।

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন, বিরোধের জেরে চৌদ্দহাজারি মার্কেটের সামনে তাহসিন, মাহিদের ওপর হামলা করে মান্নাসহ ৭-৮ জন। পরে তাহসিনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়, পরে সিলেটে তাহসিন মারা যায়। এ ঘটনায় এখনও মামলা হয়নি। তবে জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com