ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

শাবিপ্রবিতে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন ইকো ইভলভার

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন হয়েছে টিম ইকো ইভলভার।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০ টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে পঞ্চম বারের মত এই অনুষ্ঠানের ফাইনাল রাউন্ড শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে গণমাধ্যম সহযোগী হিসেবে রয়েছে দৈনিক আজকের পত্রিকা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের অধ্যাপক ও হাল্ট প্রাইজ উপদেষ্টা ড. মনিরুল ইসলাম।

এবারের আসরের ফাইনালে ৫ টি দল থেকে ২১ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। ৩টি দল চূড়ান্ত পর্যায়ে জয়ী হয়। এতে ১ম ও ২য় রানার্সআপ হন টিম প্রতিকার ও টিম সাশ্রয়ী।

অনুষ্ঠানটি প্রমি মুৎসুদ্দি, সৈয়দা মুনজিবা রাফা ও নিশাত জাহান হক সঞ্চালনা করেন। বিচারকদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়াহিদুল ইসলাম (টেরিটরি অফিসার, বি এ টি বাংলাদেশ), ওয়ালিদ আহমেদ( সিনিওর টেরিটরি সেলস ম্যানেজার, রেকিট বাংলাদেশ), গোলাম হাসনাইন( রিজিওনাল কো অর্ডিনেটর, রবি)।

এছাড়াও উপস্থিত ছিলেন অন ক্যাম্পাস প্রোগ্রাম ২০২৪ এর ক্লাব পার্টনারস, স্পন্সর, মেন্টর এবং বিগত সালের আয়োজকেরা।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি রেজিস্ট্রেশন শুরু হয়। প্রথম পর্যায়ে ৪৫ টি টিম রেজিস্ট্রেশন করে। বিভিন্ন প্রতিযোগিতাপূর্ণ ধাপ শেষ করে ১১টি টিম সেমি-ফাইনালের জন্য উত্তীর্ণ হয়। যার মধ্যে থেকে ৫ টি টিম ফাইনালে অংশগ্রহণ করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com