ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

‘ঐশ্বরিয়ার চোখের বালি সিনেমার নায়ক’

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :পরিচালক সঞ্জয় লীলা বানসালি পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘বাজিরাও মাস্তানি’তে অভিনয় করেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও।

রণবীর ও দীপিকার বাস্তবের প্রেমের ঝলক দেখা গিয়েছিল পর্দাতেও। বলিউডের জনপ্রিয় জুটির রসায়নে মুগ্ধ হয়েছিলেন সবাই। তবে প্রাথমিকভাবে এ সিনেমার জন্য দীপিকাকে নয়, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। মাস্তানি চরিত্রের জন্য চূড়ান্তও হয়ে গিয়েছিলেন তিনি। শেষমেশ কাজ করা হয়ে ওঠেনি তার।

এর আগে বানসালি পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’ ও ‘দেবদাস’ সিনেমায় অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই। প্রশংসিতও হয়েছিল তার অভিনয়। ফলে বানসালির সঙ্গে আবার কাজ করতে আপত্তি করেননি তিনি। তবে অন্তরায় হয়ে দাঁড়িয়েছিলেন এই সিনেমার নায়ক।

শোনা যায়, ঐশ্বরিয়ার বিপরীতে সালমান খানকে বাজিরাও হিসেবে নির্বাচন করেছিলেন পরিচালক। অতীত অভিজ্ঞতার কথা মনে রেখেই নাকি সালমানের সঙ্গে কাজ করতে চাননি বচ্চন পরিবারের বৌমা। সালমানের নাম না নিলেও করণ জোহরের সঙ্গে এক সাক্ষাৎকারে স্পষ্টভাষায় সেই কথাই জানিয়েছিলেন তিনি।

‘হম দিল দে চুকে সনম’ ছবিতে সালমানের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছিলেন ঐশ্বরিয়া। পর্দার নেপথ্যেও সম্পর্ক তৈরি হয়েছিল সালমান ও ঐশ্বরিয়ার। যদিও সেই সম্পর্ক বিশেষ সুখের ছিল না।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ের পর থেকে আর কখনো সালমানের সঙ্গে কাজ করেননি এই অভিনেত্রী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com