ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

রাস্তার মাঝে শাহরুখকন্যার নাচ, ভিডিও ভাইরাল

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :রাস্তার মাঝখানে দাঁড়িয়ে নাচছেন শাহরুখকন্যা সুহানা। মুক্তির অপেক্ষায় থাকা বাবার ‘জওয়ান’ সিনেমার মুক্তির জন্য সুহানার এই নাচ নয়। তার এই আনন্দের কারণ অন্য।

জানা গেছে, নিজের অভিষেক ছবির জন্যই সুহানার এই সেলিব্রেশন। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করেছেন সুহানা। সেই সিনেমার মুক্তির দিন ঠিক হয়ে গেছে। আগামী ৭ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে দেখা যাবে ‘দ্য আর্চিস’। সেই খবর জানিয়েই ছোট্ট একটি ভিডিও আপলোড করেছেন সুহানা। যাতে সহ-অভিনেতাদের সঙ্গে তাকে রাস্তার মাঝখানে দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে। তার এই নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

সুহানা ছাড়াও ‘দ্য আর্চিস’-এ রয়েছেন অমিতাভের নাতি অগস্ত্য, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিহির আহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্দা।

শাহরুখপুত্র আরিয়ানকে ক্যামেরার সামনে দেখার আশা ছিল অনেকের। তবে আরিয়ান নাকি অভিনয়ে আগ্রহী নন। তিনি পরিচালনাতেই মন দিতে চান। অবশ্য সুহানা এরইমধ্যে গ্ল্যামারগার্ল। প্রথম ছবির মুক্তির আগেই নামী প্রসাধনী ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি।

অ্যাটলি পরিচালিত প্যান-ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’মুক্তি পাবে ৭ সেপ্টেম্বর। ছবিতে শাহরুখ ছাড়া আরও রয়েছেন নয়নতারা, সানিয়া মালহোত্রা, বিজয় সেতুপতি, প্রিয়মণি এবং ঋদ্ধি ডোগরা। ছবিতে দীপিকা পাডুকোনের উপস্থিতিও থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com