ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

যেভাবে সরাসরি দেখবেন এশিয়া কাপ-২০২৩

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আজ মাঠে গড়াবে এশিয়া কাপ-২০২৩। উদ্বোধনী দিনে মুখোমুখি হবে আয়োজক পাকিস্তান ও প্রথমবার খেলতে আসা নেপাল। এশিয়া কাপের এবারের আসর কে জিতবে? এ নিয়ে আলোচনা হচ্ছে বিস্তর, ৬ জাতির এই টুর্নামেন্টে টেস্ট স্ট্যাটাস পাওয়া ৫ এশিয়ান দেশের সঙ্গে যুক্ত হচ্ছে বাছাইপর্ব পেরিয়ে আসা নেপাল।

ভারতের আপত্তির কারণে এবারের এশিয়া কাপ আয়োজন করা হচ্ছে হাইব্রিড মডেলে। মূল আয়োজক পাকিস্তান কেবল ৪ টি ম্যাচ আয়োজন করবে। শ্রীলংকা বাকি ৯ ম্যাচের আয়োজন করবে।

এশিয়া কাপের সম্প্রচার স্বত্ত্ব পেয়েছে বাংলাদেশের দুটি প্রতিষ্ঠান। বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি এবং টি-স্পোর্টসের পর্দায় দেখা যাবে এশিয়া কাপের সবগুলো খেলা। এছাড়া ভারতের স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি এর পর্দায় দেখা যাবে এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের এই লড়াই।

আরও দুটি অ্যাপে অনলাইনে খেলা দেখার সুযোগ থাকছে। র‌্যাবিটহোল বিডি এবং টফি অ্যাপে দেখা যাবে এশিয়া কাপের ম্যাচগুলো। এছাড়া সাবস্ক্রিপশনের ভিত্তিতে ভারতের ডিজনি+হটস্টারে দেখতে পাবেন খেলাগুলো।

আসরের সবকটি ম্যাচই হবে দিবা-রাত্রির। ১৩ ম্যাচের এই টুর্নামেন্টের সবগুলো খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৩ টা ৩০ মিনিটে। যেখানে ছয় জাতির এই টুর্নামেন্টে গ্রুপ ‘এ’ তে থাকছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত, পাকিস্তান ও নেপাল। ‘বি’ গ্রুপে অবস্থান বাংলাদেশ, শ্রীলংকা ও আফগানিস্তানের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com