ইউকে মঙ্গলবার, ৬ জুন ২০২৩
হেডলাইন

সিসিক নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাহমুদুল হাসান

সিসিক নির্বাচনে ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাহমুদুল হাসান

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সেক্রেটারী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান (এল.এল.বি)।

শুক্রবার (৩১ মার্চ) চরমোনাইতে সংগঠনের সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দের উপস্থিতিতে মুহতারাম আমীর হযরত মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) এ ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন মুহতারাম সিনিয়র নায়বে আমির মাওলানা মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম শায়খে চরমোনাই, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, উপদেষ্টা অধ্যাপক ডা: মোয়াজ্জেম হোসেন খান, সিলেট মহানগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা জয়েন্ট সেক্রেটারি মোঃ আজমল হোসেন প্রমুখ।

হাফিজ মাওলানা মাহমুদুল হাসান সিলেট নগরীর শিবগঞ্জ সোনার পাড়ার বাসিন্দা, তিনি উপমহাদেশের অন্যতম দ্বীনি বিদ্যাপীঠ দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসা থেকে দারুল হাদিস (মাস্টার্স) সম্পন্ন করেন এবং লিডিং ইউনিভার্সিটি সিলেট থেকে কৃতিত্বের সাথে এলএলবি অনার্স সম্পন্ন করেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে সমাজ উন্নয়নের কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছেন, বন্দর বাজার সুরমা টাওয়ার ব্যবসায়ী সমিতির নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com