ইউকে শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
হেডলাইন

শাবিতে ‘ঢাকা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এর নেতৃত্বে নতুন মুখ

শাবিতে ‘ঢাকা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এর নেতৃত্বে নতুন মুখ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :ঢাকা জেলা থেকে আগত সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে ‘ঢাকা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’ এর নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার( ৩১ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ডক্টর মো. ইকবাল।

এই কমিটিতে সভাপতি হিসেবে রসায়ন বিভাগের আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের সাকিব শাহরিয়ার মনোনীত হয়েছেন। যারা উভয়ই ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

আংশিক কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোস্তফা সাজ্জন, আরাফাত মল্লিক ইমন ও আরমান হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক যৌথভাবে মিরা সাদিয়া ও মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাকিন মাহমুদ শুভ, সহ-সাংগঠনিক সম্পাদক আবু নাঈম, কোষাধ্যক্ষ আজিজুল হক মিশকাত ও উপ-কোষাধ্যক্ষ খাদিজা জেমি।

অনুষ্ঠানে নতুন সভাপতি আরিফুর রহমান ও সাধারণ সম্পাদক সাকিব শাহরিয়ার অ্যাসোসিয়েশনকে ভবিষ্যতে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এক্ষেত্রে সংগঠনের সদস্যদের সহযোগিতা কামনা করেন এই নতুন নেতৃত্ব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com