ইউকে শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
হেডলাইন

শ্রীমঙ্গলে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :শ্রীমঙ্গলে উপজেলার ৬নং আশীদ্রোন ইউনিয়নে খোশবাস গ্রামে ভয়াবহ অগ্নিকা-ের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে বলে জানাগেছে।
স্থানীয় ও ফায়ার সার্ভিসসূত্রে জানা যায়,(২৬ মার্চ)রবিবার রাত সাড়ে ১০টায় উপজেলার আশীদ্রোন ইউনিয়নে আশীদ্রোন খোশবাস গ্রামে মোবাশির মিয়ার বশতঘরে ভয়াবহ এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।মূহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো বশতবাড়িতে।ঘরে থাকা লোকজন বেরিয়ে পড়লেও আগুনে পুড়ে যায় সব আসবাবপত্র।স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের ১’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।তবে আগুনে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
ক্ষতিগ্রস্ত মোবাশির মিয়া বলেন,বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে স্বর্নালংকার,আসবাবপত্র ও ধান, চালসহ সবই পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ৬০/৭০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।
শ্রীমঙ্গল উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব-অফিসার আবু তাহের বলেন, আমরা প্রাথমিক ধারণা করছি বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। অগ্নিকা-ের ক্ষয়ক্ষতির পরিমান তদন্ত না করে বলতে পারবো না । তবে অগ্নিকা-ের বসতঘর পুড়ে যাওয়া ব্যক্তি যদি চান তাহলে আমরা তদন্ত করতে পারি । তদন্তে পর বলা যাবে ক্ষতির পরিমান ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com