ইউকে মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
হেডলাইন

বানিয়াচংয়ে উপজেলা ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন

বানিয়াচংয়ে উপজেলা ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৭ মার্চ) দুপুর ২ টায় উপজেলা পরিষদের নীচ তলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডিজিটাল সেন্টারের নতুন কক্ষ উদ্বোধন করলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

এসময় তিনি বলেন, উপজেলা ডিজিটাল সেন্টার প্রতিষ্ঠার ফলে সমাজ ও রাষ্ট্র ব্যবস্থার প্রতিটি ক্ষেত্রে একটি অবাধ তথ্য প্রবাহ সৃষ্টি করা সম্ভবপর হয়েছে, যেখানে মানুষকে আর সেবার জন্য দ্বারে দ্বারে ঘুরতে হচ্ছে না, বরং সেবাই পৌঁছে যাচ্ছে মানুষের দোরগোড়ায়।

ডিজিটাল সেন্টার স্থাপনের ফলে সাধারন নাগরিকগণ এখন সহজে, কম খরচে ও ঝামেলাহীনভাবে প্রায় ৬০ ধরনের সরকারি-বেসরকারি সেবা এখান থেকে পাচ্ছে।

তিনি আরও বলেন,শেখ হাসিনার ভিশন এখন স্মার্ট বাংলাদেশ।স্মার্ট বাংলাদেশে সবার জন্য স্মার্ট সেবা দেওয়া হবে। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে উপজেলা ডিজিটাল সেন্টার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজমল হোসেন খান,যুবলীগ নেতা আনহার হোসেন মুন্না,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হোসেন খান মামুন,সাংবাদিক আলমগীর রেজা,ডিজিটাল সেন্টারের পরিচালক কাওছার আহমেদ,সহ-পরিচালক শেখ সজীব হাসান,শেখ রাব্বি প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com