ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

প্রবাসীদের সংগঠন গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনে মিশিগান থেকে যারা স্থান পেলেন

Screenshot 20230327 044239 Facebook - BD Sylhet News

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :বিদেশের মাটিতে সিলেট বিভাগের প্রবাসীদের প্রাণের সংগঠন গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশন-এর আয়োজনে আন্তর্জাতিক জালালাবাদ উৎসব এর সমাপনি অনুষ্ঠান গত (১৯ মার্চ) রোববার লন্ডনের রয়েল রিজেন্সি হলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে মুহিবুর রহমান মুহিবকে সভাপতি ও মইনুল হক চৌধুরী হেলালকে সাধারণ সম্পাদক করে ১৩১ সদস্য বিশিষ্ট গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে নবাগত কমিটিতে আমেরিকা মিশিগানে বাঙালি বসবাসরত ৫ জন স্থান পান। সহ-সভাপতি পদে জালালাবাদ সোসাইটি অব মিশিগান ইউএসএ-এর সভাপতি এ হোসেন সোলায়মান খান ও মোস্তাক আহমদ, প্রেস ও প্রচার সম্পাদক বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসএ-এর অন্যতম সদস্য সাংবাদিক ফয়সল আহমদ মুন্না ও ভয়েস অব মিশিগান ইউএসএ এর পরিচালক ও বাংলা প্রেসক্লাব অব মিশিগান এর সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক শফিক রহমান, সাংগঠনিক সম্পাদক সুলতান জে শরীফ ও সদস্য মনোনীত হয়েছেন বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক নজরুল রহমান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম।

মিশিগানে বসবাসরত বাঙালী প্রবাসীরা, গ্লোবাল জালালাবাদ অ্যাসোসিয়েশনের কমিটিতে স্থান পাওয়া ৫ জনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের আগামী নেতৃত্বে এসোসিয়েশনের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনে দেশে ও প্রবাসে সুনাম ছড়িয়ে দিন। শুভ, সুন্দর ও নিরাপদ হোক আপনাদের আগামী পথচলা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com