ইউকে শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
হেডলাইন

টাংগুয়ার হাওরে নিখোঁজের ৫ ঘন্টা পর ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় সাতার কাটার সময় পানিতে ডুবে আলী হোসেন (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তা নিখোঁজের ৫ ঘটনা পর ঘটনাস্থল থেকেই তার মরদেহ উদ্ধারে কাজ করছে ডুবুরী দল।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল পনে ৫টার দিকে তাহিরপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘন্টা খানেক চেষ্টা করে মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধার করে তাহিরপুর থানায় নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন।

এর পূর্বে শুক্রবার দুপুর ১২টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার টাংগুয়ার হাওরের ওয়াচ টাওয়ার এলাকায় তিনি নিখোঁজ হন। নিখোঁজ পর্যটক জনতা ব্যাংক প্রধান কার্যালয়ে কর্মরত বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মত দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা পর্যটকদের মত আজ বিভিন্ন ব্যাংকে কর্মরত ব্যক্তিরা একটি হাউসবোট দিয়ে টাংগুয়ার হাওরে ঘুরতে আসে। দুপুরের দিকে হাউসবোট থেকে ছোট নৌকা দিয়ে ওয়াচ টাওয়ার এলাকায় ঘুরতে যান কয়েকজন। এসময় লাইফ জ্যাকেট ছাড়াই পানিতে নামেন আলী হোসেন। তিনি সাতারের এক পর্যায়ে পানিতে ডুবে যান। এরপর থেকে তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ ও তাহিরপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনা স্থলে এসে স্থানীয় এলাকাবাসীর সহায়তা মরদেহ উদ্ধার কার্যক্রম চালায়।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, নিহত আলী হোসেন কিশোরগঞ্জ জেলার বাসিন্দা। তবে তিনি ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নিহতের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com