ইউকে শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
হেডলাইন

অনন্যার গোপন ভিডিও ফাঁসের হুমকি আরিয়ানের!

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সম্প্রতি বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের ওয়েব থ্রিলার ‘সিটিআরএল’ মুক্তি পেয়েছে। এই সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে প্রসঙ্গক্রমে তিনি শাহরুখ খান ও গৌরি খানের ছেলে আরিয়ান খানের একটি গোপন কথা ফাঁস করেন। তিনি জানান, শাহরুখপুত্র নাকি তার ভিডিও ফাঁসের হুমকি দিতেন।

এ অভিনেত্রী জানান, তিনি ডেইলি ভ্লগ করতেন। কিন্তু সেগুলো কখনই অনলাইনে পোস্ট করতেন না। তবে সেই ব্যক্তিগত ভিডিও নিয়েই সুহানা খানের দাদা ছোটবেলার বন্ধু আরিয়ান খান খেলার ছলে অনন্যাকে ব্ল্যাকমেইল করতেন।

অনন্যা বলেন, ‘আমি প্রতিদিন কী করি, কী খাই— সবটা রেকর্ড করতাম; কিন্তু কোথাও পোস্ট করিনি। আমার কাছে এখনো সেই ভিডিওগুলো রয়েছে। মূলত আমি, সুহানা এবং শানায়া একসঙ্গে যা যা করতাম, সেসব রেকর্ড করতাম। আর সেই ভিডিওগুলো নিয়ে আরিয়ান আমাদের হুমকি দিতেন। বলতেন, আমরা যদি ওর জন্য কাজ না করি তা হলে আরিয়ান আমাদের সেই ভিডিওগুলো ফাঁস করে দেবেন।

এদিকে সুহানার মা গৌরী খান, অনন্যার মা ভাবনা পান্ডে ও শানায়ার মা মহীপ কাপুর বন্ধু। আবার অনন্যা পান্ডে, সুহানা খান ও শানায়া কাপুর বন্ধু। তারা একে অপরের খুব ভালো বন্ধু। আর সেই বন্ধুত্বের রেশ তাদের পরবর্তী প্রজন্মেও বহমান। অনন্যা পান্ডের সঙ্গে তার ছোটবেলার বন্ধু সুহানা খান এবং শানায়া কাপুরের সুন্দর সম্পর্ক কারুরই অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই তারা একসঙ্গে ছবি দিয়ে লিখেছেন— BFF গোল। শৈশব থেকেই তাদের বন্ধুত্ব খুব দৃঢ়। একসঙ্গে বড় হয়েছেন তারা। তবে শুধু সুহানা বা শানায়া নয়, তাদের পরিবারের সঙ্গেও অনন্যার খুব ভালো সম্পর্ক। অনন্যার সুন্দর সম্পর্ক শাহরুখ খানের সঙ্গেও।

আর সেই সম্পর্কের উদযাপন অনন্যার ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলেই নজর কাড়ছে। শাহরুখ IIFA অ্যাওয়ার্ড শোর জন্য আবুধাবিতে গিয়েছিলেন। এ অনুষ্ঠানে অনন্যা ও শাহরুখ একসঙ্গে ছবি তোলেন। সেই ছবি নিজের প্রোফাইল থেকে শেয়ার করে অনন্যা লিখেছিলেন—কিং /বেস্টি আপনাকে সবসময় ভালোবাসি @iamsrk।

সুহানা খান অনন্যার এই ছবিটি দেখেই মন্তব্য করে লিখেছিলেন—কিউটিস। অনন্যার মা ভাবনাও একটি ইমোজি দিয়ে মন্তব্য করেন। এ ছাড়া অনুরাগীরা এই ছবিটি ভালোবাসায় ভরিয়ে দেন।

প্রসঙ্গত, অনন্যা কফি উইথ করণের সপ্তম সিজনে একবার প্রকাশ করেছিলেন যে, আরিয়ান খানের প্রতি তার ছেলেবেলায় ক্রাশ ছিল। তিনি বলেছিলেন— আরিয়ান কিউট। বড় হওয়ার সময় আমি ওকে দেখে ক্রাশ খেয়েছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com