ইউকে শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
হেডলাইন

কাজ পেতে চাইলে আমার বউ হতে হবে, অভিনেত্রীকে শর্ত প্রযোজকের

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :বলিউড অভিনেত্রী আয়েশা কাপুর। মাত্র ৬ বছর বয়সেই ক্যরিয়ারের প্রথম ছবি করেছিলেন তিনি। তাও আবার অমিতাভ বচ্চনের সঙ্গে। সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘ব্ল্যাক’ নামের সেই ছবি রানি মুখোপাধ্যায়ের ছোটবেলার চরিত্রে অভিনয় করে বেশ সুনাম কুড়িয়েছিলেন আয়েশা।

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘ব্ল্যাক’ ছবিতে স্বপ্নের হাতেখড়ি হয়েছিল আয়েশার। এরপর ২০০৯-এ ‘শিকন্দর’-এও শিশু শিল্পী হিসেবে কাজ করেছিলেন তিনি। তারপর থেকে আর তেমন উল্লেখযোগ্য কাজ নেই তার। ২৭ বছর বয়সি আয়েশা নিজেকে বলিউড ইন্ডাস্ট্রি থেকে নাকি বেশ দূরেই সরিয়ে রেখেছেন। এখন তিনি প্রতিষ্ঠিত টিভি অভিনেত্রী।

তবে শুরুটা সহজ হয়নি মোটেও। বলিউড পাড়ার অন্যসব অভিনেত্রীদের মত তাকে প্রযোজকদের অদ্ভুত আবদার সামলাতে হয়েছে। কখনো আবার না মানায় শো থেকেও বের করে দেওয়া হয়েছে।

সেসব নিয়েই সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। আয়েশার কথায়, ‘ইন্ডাস্ট্রিকে যতটা রঙিন, যতটা আধুনিক মনে হয়, ততটা নয়।’

অভিনয় জগত বড় কঠিন। অনবরত সংগ্রাম করতে হয়। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে আয়েশাও লড়ছেন। টিভি এবং ওয়েব সিরিজের এই জনপ্রিয় অভিনেত্রীকে অনেক সমস্যাতেও পড়তে হয়েছে।

টিভি শো ‘শেরদিল শেরগিল’ দিয়ে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন আয়েশা। তার একটি পুরোনো সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী জানান, এক প্রযোজক তাকে বলেছিলেন, ছবিতে কাস্ট করতে পারি, তবে আমার বউ হতে হবে।

আয়েশা বলছেন, প্রযোজকের শর্ত না মানায় তাকে শো ছাড়তে বাধ্য করা হয়েছিল।

তিনি বলেন, ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছি। অভিনয় ছিল আমার স্বপ্ন। কিন্তু এই যাত্রা সহজ ছিল না। যখনই কারও সঙ্গে দেখা করতে যেতাম, ভুলভাল উপদেশ দিত। একবার একটি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। বড় রোল। মোটা টাকা পারিশ্রমিক। কিন্তু প্রযোজক শর্ত দেন। বলেন, তাকে বিয়ে করলে তবেই এই চরিত্রে তিনি কাস্ট করবেন।

শুধু তাই নয়, আমাকে তিনি বলেন, বিলাসবহুল জীবন কাটাবে। কোনো অসুবিধা হবে না। কিন্তু আমি রাজি হইনি। প্রযোজকের প্রস্তাব না মানায়, অভিনয়ের সুযোগও মেলেনি। শো থেকেই বের করে দেওয়া হয় আমাকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com