ইউকে বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

পাকিস্তানের মাটিতে ইতিহাস গড়া দলকে সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :পাকিস্তানের মাটিতে প্রথমবার টেস্ট জয়ের সঙ্গে ২-০ ব্যবধানে সিরিজও জিতে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল। ইতিহাস গড়া এই দলকে সংবর্ধনা দিলেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) প্রধান উপদেষ্টার তেজগাঁও কার্যালয়ে সাক্ষাৎ করে বাংলাদেশ ক্রিকেট দল। এ সময় উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ, পরিচালক নাজমুল আবেদীন ফাহিম, প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, বাংলাদেশ দলের ম্যানেজার রাবিদ ইমাম এবং যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ।

বিজয়ী ক্রিকেটারদের উদ্দেশে প্রধান উপদেষ্টা বলেন, ‘আমি জয়ের পর অধিনায়কের সঙ্গে কথা বলেছিলাম। কিন্তু আমি ব্যক্তিগতভাবে আপনাদের সবার সঙ্গে দেখা করার এবং জাতির পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।’

একটি জাতিকে একত্রিত করার জন্য খেলাধুলার শক্তির কথা স্মরণ করিয়ে দেন তিনি এবং প্যারিস অলিম্পিকে তার সাম্প্রতিক ব্যস্ততার কথাও উল্লেখ করেন, যেখানে তিনি একজন উপদেষ্টা এবং শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছিলেন।

জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ড. ইউনূসকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘এখানে আসতে পেরে খেলোয়াড়রা সবাই খুশি। এটা আমাদের অনেক প্রেরণা জোগাবে।’

যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ দেশের কঠিন এই সময়ে খেলোয়াড়রা সাফল্য এনে দেওয়ায় তাদের আলাদা করে প্রশংসা করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com