ইউকে বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

প্রধান উপদেষ্ঠার ত্রাণ তহবিলে বড়লেখায় এফআর মুহিউস-সুন্নাহ একাডেমির অর্থ প্রদান

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :নোয়াখালী, ফেনী, লক্ষীপুর ও কুমিল্লা জেলার উপর দিয়ে সম্প্রতি আকস্মিক বয়ে যাওয়া প্রলয়ঙ্কারী বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে আর্থিক সহায়তা প্রদানের আহবান জানানো হয়। এ আহবানে সাড়া দিয়েছেন বড়লেখার দ্বীনি বিদ্যাপিঠ এফ.আর মুহিউস-সুন্নাহ একাডেমি এবং আয়েশা সিদ্দিকা রা. ও নেকরুজা খাতুন মহিলা মাদ্রাসাদ্বয়ের প্রতিষ্ঠাতা পরিচালক লন্ডন প্রবাসি হাজি ফাইজ মোহাম্মদ রহমান।

বন্যায় বিপর্যস্ত মানুষের জন্য সুদূর লন্ডন থেকে প্রধান উপদেষ্ঠা ড. মুহাম্মদ ইউনুসের ত্রাণ ও কল্যাণ তহবিলে তিনি পাঁচ লাখ পাঠিয়েছেন। রোববার দুপুরে তার পক্ষ থেকে বড়লেখা ইউএনও নাজরাতুন নাঈমের হাতে এই ৫ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বড়লেখা এফ.এম মুহিউস-সুন্নাহ একাডেমির ভারপ্রাপ্ত মুহতামিম মাওলানা তায়্যিবুর রহমান, শিক্ষা সচিব মাওলানা মীর নাঈম হাসান, পরিচালনা ও শুরা কমিটির সহসভাপতি এবং আজিমগঞ্জ জামেয়া ইসলামীয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল কাদির, বড়খলা বশিরিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা নজরুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুর রব, দক্ষিণভাগ মোহাম্মদীয়া দারুল হাদিস টাইটেল মাদ্রাসার মুহতামিম মাওলানা কাওছার আহমদ, নারীশিক্ষা একাডেমি ডিগ্রি কলেজের অধ্যাপক মোশাররফ হোসেন সবুজ, অধ্যাপক বেলাল উদ্দিন, মাওলানা খলিলুর রাহমান, আব্দুল হক্ব ক্বাসিমী, আরিফ আহমদ, সাবেক শিক্ষক রিয়াজুল ইসলাম, বড়লেখা সরকারি ডিগ্রি কলেজের একাউন্টেন্ড রেজাউল ইসলাম মিন্টু, শিক্ষানুরাগি নুরুল হক প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com