ইউকে বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

শহীদদের পরিবারের পাশে সিলেট যুবদল নেতৃবৃন্দ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগের ক্যাডার ও পলিশ বাহিনীর গুলিতে নিহত সিলেটের সাতজন শহীদের পরিবারের সাথে দেখা করে তাদের সান্ত¦না দিয়েছেন সিলেট জেলা যুবদলের নেতৃবৃন্দ।
জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন ও সাধারণ সম্পাদক মকসুদ আহমদের নেতৃত্বে মঙ্গলবার গোলাপগঞ্জ পৌরসভার ঘোষগাও গ্রামের সাবেক ছাত্রদল নেতা ও বর্তমান যুবনেতা শহীদ গৌছ উদ্দিন, ঢাকা দক্ষিণ ইউনিয়নের ধারাবহর গ্রামের শহীদ তাজ উদ্দিন,
নিশ্চিন্ত গ্রামের শহীদ নজমুল ইসলাম, দত্তরাই গ্রামের শহীদ মিনহাজ আহমদ, কানিশাইল গ্রামের শহীদ ক্বারী মো. কামরুল ইসলাম পাবেল, দক্ষিণ রায়ঘর দিঘীর পাড় গ্রামের শহীদ হাসান আহমদ জয় ও ৯নং পশ্চিম আমুরা ইউনিয়নের শীলঘাট লাম্বা গাও গ্রামের শহীদ সানি আহমদের বাড়ীতে গিয়ে শহীদদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং তাদের আর্থিক সহযোগিতা প্রদান করেন। নেতৃবৃন্দ শহীদদের কবর জিয়ারত করে তাদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।
এসময় নেতৃবৃন্দ বলেন, শহীদদের আত্মত্যাগের মাধ্যমে অর্জিত আমরা স্বেরাচার হাসিনার ফ্যাসিন্ট শাসন থেকে মুক্ত হয়ে দ্বিতীয় স্বাধীনতা পেয়েছি। তাদের এ বীরত্ব এদেশের মানুষ কখনোই ভুলবেনা।
এসময় আরো উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের সাবেক আহবায়ক কমিটির সদস্য কবির উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক এডভোকেট মামুন আহমদ রিপন, গোলাপগঞ্জ পৌর যুবদলের আহবায়ক এনাম আহমদ, গোলাপগঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ সালাউদ্দিন, গোলাপগঞ্জ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজ মুন্না সহ উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com