ইউকে বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দের সাথে সিসিকের মতবিনিময়

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। রোববার দুপুরে নগর ভবন হলে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় মহানগর জামায়াত নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন থানা ও ওয়ার্ড জামায়াতের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ইফতেখার আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিসিকের উর্ধ্বতন কর্মকর্তা, বিভাগভিত্তিক কর্মকর্তাদের পাশাপাশি কাউন্সিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সিসিকের পক্ষ থেকে মহানগর এলাকায় নাগরিক সুবিধা নিশ্চিত করতে মহানগর জামায়াতসহ জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, নগরে বর্জ্যে ব্যবস্থাপনা দ্রুত স্বাভাবিকীকরণ, পানি ও বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার পাশাপাশি অন্যান্য নাগরিক সেবা নিশ্চিত করতে সিসিক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। সিসিকের সার্বিক কার্যক্রম চালু রাখা ও নাগরিক সেবা নিশ্চিত করতে সিসিক কর্মকর্তা ও কাউন্সিলার বৃন্দের মধ্যে সমন্বয় করা উচিত। একটি দায়িত্বশীল সংগঠন হিসেবে নগরবাসীর দুর্ভোগ লাঘবে ও নাগরিক সেবা নিশ্চিত করতে সিসিকের যে কোন প্রয়োজনে জামায়াত পাশে থাকবে।

সভায় সিসিক কর্মকর্তাদের মধ্য থেকে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার নূর আজিজুর রহমান, সচিব মো. আশিক নুর, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম প্রমূখ।

জামায়াত নেতৃবৃন্দের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল প্রমূখ।

কাউন্সিলারবৃন্দের মধ্য থেকে উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, ৭নং ওয়ার্ড কাউন্সিলার সায়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ, ১৬নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুল মোহিত জাবেদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলার এবিএম জিল্লুর রহমান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলার আব্দুল জলিল নজরুল, ২৮নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ রায়হান হোসেন, ৩৩নং ওয়ার্ড কাউন্সিলার দেলোয়ার হোসেন নাদিম, ৩৪নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ জয়নাল আবেদীন, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলার মোঃ রিয়াজ মিয়া, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলার আলতাফ হোসেন সুমন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com