ইউকে বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

মেসি কবে ফিরবেন জানেন না সতীর্থরাও

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :এবারের কোপা আমেরিকার ফাইনালে পায়ের অ্যাঙ্কেলে চোট নিয়ে মাঠ ছাড়ার পর লিওনেল মেসির কান্না এখনও চোখে ভাসে অনেকের। সেদিন অবশ্য শেষ পর্যন্ত শিরোপা জেতায় হাসি ফেরে তার মুখে। এরপর থেকে মেসির মাঠে ফেরার অপেক্ষায় পুরো বিশ্ব। তবে ইন্টার মায়ামি অধিনায়ক কবে ফিরবেন এটা গোপন রাখা হচ্ছে তার সতীর্থদের কাছেও।
পরীক্ষা-নিরীক্ষার পর মেসির ক্লাব ইন্টার মায়ামি সম্প্রতি জানায়, চোটে আর্জেন্টাইন বিশ্বকাপজয়ীর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। আজ বাংলাদেশ সময় ভোর ৬টায় লীগস কাপে পিউবলার বিপক্ষে মায়ামির প্রথম ম্যাচে তার না খেলার বিষয়টিও নিশ্চিত করেছেন ক্লাবের কোচ জেরার্ডো মার্টিনো।
এমনকি মেসি কখন ফিরবেন, সেটি জানেন না সতীর্থরাও। মেসির মায়ামি সতীর্থ জুলিয়ান গ্রেসেল বলেন, ‘মেসির পা দেখে তার চোটের অবস্থা একেবারেই ভালো মনে হয়নি। পাশাপাশি মেসির ফেরার তারিখ গোপন রাখার কথাও বলেছেন এই ফুলব্যাক।’
ইন্টার মায়ামি যখন মেসিকে সবচেয়ে বেশি ৪৫ ট্রফি জেতার সংবর্ধনা দেয়, সেদিনও খুঁড়িয়ে হাঁটতে দেখা যায় তাকে। চোট নিয়ে মেসির আরেক সতীর্থ গ্রেসেল বলেন, ‘এটা (চোট) খুবই খারাপ মনে হচ্ছিল। তিনি যেভাবে হাঁটছিলেন, একেবারেই ভালো মনে হচ্ছিল না।

তিনি চোটাক্রান্ত জায়গাটাকে রক্ষা করার চেষ্টা করছিলেন। এ কারণেই তিনি বুট পরে ছিলেন এবং লিগামেন্টগুলো নিরাময়ের জন্য যত কম হাঁটাচলা করা যায়, সেদিকে খেয়াল রাখছিলেন।’ মেসির চোটের অবস্থা ভালো মনে না হলেও দ্রুত তাঁর ফেরার ব্যাপারে আশাবাদী গ্রেসেল। তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, তার ফেরার তারিখ সম্পর্কে আমি কিছু জানি না। ভেতরের খবর আমি বেশি জানি না। এটা খুব ভালোভাবেই গোপন রাখা হয়েছে। এমনকি আমার অন্য সতীর্থদের কাছ থেকেও। তবে আমি বিষয়টিকে ইতিবাচকভাবে দেখতে চাই। আশা করছি, তিনি তাড়াতাড়ি ফিরবেন। এক বা দুই মাসের মধ্যে নয়; এর আগেও হতে পারে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com