ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

সিলেটে অর্ধকোটি টাকার চোরাই চিনিসহ গ্রেফতার ৪

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেটে পৃথক তিনটি অভিযানে অর্ধকোটি টাকার চোরাই চিনি জব্দ ও চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) ও রবিবার (১৪ জুলাই) এ অভিযানগুলো চালানো হয়।

রবিবার রাতে গোয়াইনঘাট থানার এসআই আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশ সীমান্ত এলাকার গ্রাম পশ্চিম জাফলংয়ে অভিযান চালায়। এ সময় দুটি বসতঘরের গোডাউনে অভিযান চালিয়ে ৩৮৭ বস্তা চোরাই চিনি জব্দ ও গোডাউন মালিক আমান উল্লাহকে (২২) আটক করা হয়। এই চিনির বাজারমূল্য প্রায় ১৯ লাখ ৩৫ হাজার টাকা।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, পশ্চিম জাফলংয়ে চোরাই চিনির গোডাউন চিহ্নিত এলাকায় অভিযান অব্যাহত থাকবে। এ ঘটনায় মামলা দিয়ে আটক আমান উল্লাহকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে সোমবার (১৫ জুলাই) কারাগারে পাঠানো হয়েছে।

জকিগঞ্জ থানা থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জকিগঞ্জ থানার এসআই সামসুল হক সুমনের নেতৃত্বাধীন পুলিশের রাত্রিকালীন টহলে সোমবার ভোর পাঁচটার দিকে বারহাল ইউনিয়নে জকিগঞ্জ-সিলেট সড়কের নিজগ্রাম গেটে চেকপোস্ট বসায়। এ সময় চোরাই চিনিসহ একটি ডিআই পিকআপ চেকপোস্টে ধরা পড়ে। এ সময় মুসলিম উদ্দিন (২২), জসীম উদ্দিন (৩৮) ও আক্তার উদ্দিন (২৪) নামে তিনজনকে আটক করা হয়। পরে তাদের হেফাজত থেকে ৫৮ বস্তা চোরাই চিনি জব্দ করা হয়।

জকিগঞ্জ থানার মিডিয়া কর্মকর্তা এসআই মফিদুল হক সজল বলেন, এ ঘটনায় জকিগঞ্জ থানায় মামলা করে আটক তিনজনকে চোরাকারবারি হিসেবে গ্রেপ্তার দেখিয়ে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার জেলা পুলিশের গোয়েন্দা শাখা সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১৩ জুলাই রাতে জৈন্তাপুর থানাধীন চিকনাগুল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চিনিবোঝাই দুটি ট্রাক আটক করে। ট্রাক দুটি তল্লাশি করে ৪৮০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। এ ঘটনায় জৈন্তাপুর থানায় একটি মামলা করে জব্দ চিনি পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com