ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেওয়ার হুমকি

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :পাকিস্তান ও আফগানিস্তান আর্মির হেড পরিচয়ে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীরকে কয়েকদিন ধরে মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ অভিযোগে রাষ্ট্রের এ আইন কর্মকর্তা রাজধানীর পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

এতে তিনি উল্লেখ করেছেন হুমকিদাতা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। গত ১১ জুলাই এ জিডি করা হলেও আজ বিষয়টি জানাজানি হয়।

সাধারণ ডায়েরিতে এস এম মুনীর লিখেছেন, ‘গত ১০ জুলাই দিবাগত রাতে আমি পল্টন মডেল থানাধীন ৩৬ কাকরাইলস্থ আমার বাসায় অবস্থানকালে রাত ১০.৫১ মিনিটে জনৈক ব্যক্তি তার মোবাইল ফোন হতে আমার মোবাইলে ফোন করলে আমি রিসিভ করি, তখন ঐ ব্যক্তি নিজেকে পাকিস্তান ও আফগানিস্তান আর্মির হেড পরিচয় দিয়ে বলে, রাজবাড়ীতে হত্যা মামলার সঠিক পরিচালনা না করলে এবং শেখ হাসিনা যদি বাংলাদেশকে ভারতের কাছে বিক্রি করে দেয়- তবে আমার কাছে এমন যন্ত্র আছে, যা দিয়ে শেখ হাসিনাসহ বাংলাদেশকে উড়িয়ে দেবে।’

তিনি জিডিতে আরও উল্লেখ করেছেন, “আমাকেও জীবননাশের নানা হুমকি দিয়েছে। বিষয়টি আমি তাৎক্ষণিক ৯৯৯ ফোন দিলে পল্টন মডেল থানা পুলিশকে লাইন সংযোগ লাগিয়ে দিলে পল্টন মডেল থানার এস আই মো. ইব্রাহিমকে ঘটনার বিষয়টি অবহিত করি। পরবর্তীতে গত বৃহস্পতিবার সকাল ১০:৫৮ মিনিটে একই ব্যক্তি একই মোবাইল ফোন নম্বর থেকে পুনরায় কল দিয়ে বলে, ‘পুলিশকে জানানোর কারণে আপনার বড় ধরনের খেসারত দিতে হবে’।”

বিষয়টি নিয়ে ওয়াকিবহাল রাষ্ট্রপক্ষের সহকারী অ্যাটর্নি জেনারেল মো. শাহীন মীরধা বলেন, ‘স্যারকে (এস এম মুনীর) এখনও হুমকি দেওয়া হচ্ছে। পল্টন থানাকে বিষয়টি অবগত করা হয়েছে। থানা থেকে বলা হয়েছে, হুমকি দেওয়া ব্যাক্তির ফোন নম্বরের সূত্র ধরে তার জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তাকে শনাক্ত করা হয়েছে। এ বিষয়ে পুলিশের আইনি প্রক্রিয়া প্রক্রিয়াধীন।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com