ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত ম র দে হ উদ্ধার

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সুনামগঞ্জের দোয়ারাবাজারে মারুফ হোসেন(১৬) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৪ জুলাই) বিকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া গ্রাম থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।
মারুফ হোসেন(১৬) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া(মাদ্রাসা পাড়া) গ্রামের মৃত বাবুল মিয়ার পুত্র। তার পরিবারের দাবি- সবার অজান্তে গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা সঠিক বলতে পারেনি কেউ।

জানা গেছে,রবিবার দুপুরে মোরুগ দিয়ে ভাত খাওয়ার আবদার করলে মারুফের মা রৌশনারা বেগম মোরগ জবাই করে গোছল করতে বাড়ির পাশে পুকুরে যায়।গোছল করে ঘরের সামনের দরজা বন্ধ পেয়ে পিছনের দরজা দিয়ে ঘরে ড়ুকে মারুফের মা রৌশনারা বেগম। এ সময় তিনি ছেলেকে গলায় রশি পেঁচানো অবস্থায় ঘরের তীরের সাথে ঝুলতে দেখেন। এরপর ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়।ঘটনা স্থল পরিদর্শন করেছেন থানার এস আই এনামুল হক মিঠু।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)বদরুল হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

ওসি আরও বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি, সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com