ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

বড়লেখায় ইয়ূথ এইড অর্গানাইজেশনের খাদ্যসামগ্রী বিতরণ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :মৌলভীবাজারের বড়লেখায় নিজ-বাহাদুরপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ূথ এইড অর্গানাইজেশনের উদ্যোগে ও দেশ-বিদেশের দাতা সদস্য, সূধী-শুভাকাঙ্ক্ষীদের অর্থায়নে পানিবন্দি মানুষের মাঝে ধারাবাহিকভাবে চলছে খাদ্য সামগ্রী বিতরণ।

সোমবার (৮ জুলাই) সংগঠনের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল আলিমের তত্ত্বাবধানে নিজ-বাহাদুরপুর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের বিহাইডর, কবিরা ও চরিয়া গ্রামের শতাধিক পানিবন্দি পরিবারের মাঝে তৃতীয়ধাপে উপহার স্বরুপ খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ইটাউরী মহিলা মাদ্রাসার শিক্ষক মো. ময়নুল ইসলাম, ইয়ূথ এইড অর্গানাইজেশনের স্থায়ী কমিটির সদস্য মো. আছাদ আহমদ, সাধারণ সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক রমা কান্ত দাস, শিক্ষা সংস্কৃতি সম্পাদক মাহমুদুল হাসান ও সাকিব আহমদ, আব্দুস সামাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ইয়ূথ এইড অর্গানাইজেশন প্রতিষ্ঠাকাল থেকেই সামাজিক-মানবিক কার্যক্রমে সচেষ্ট ভূমিকা পালন করছে তাছাড়া উল্লেখযোগ্য কার্যক্রমের মধ্যে সংগঠনের উদ্যোগে নেতৃবৃন্দরা করোনাকালীন সময়ে জীবনের ঝুঁকি নিয়ে বাড়ি-বাড়ি গিয়ে অক্সিজেন সিলিন্ডার, সুরক্ষা সামাগ্রী, খাদ্য সামগ্রী পৌছে দেয় এবং ২০২২ সালের ভয়াবহ বন্যায় পানিবন্দিদের মাঝে সহায়তার পাশাপাশি আশ্রয়কেন্দ্র গুলোতেও প্রতিদিন রান্না করা খাবার, মৌসুমী ফল বিতরণ করে বিভিন্ন মহলের প্রশংসা ও ভালোবাসা অর্জন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com