ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

জাফলংয়ে কথা কাটাকাটি জেরে ঘুষিতে শ্রমিক নিহত

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে কথা কাটাকাটি নিয়ে মারামারি ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিপক্ষ হোসেন মিয়ার ঘুষিতে পানিতে পড়ে আব্দুর নূর নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত আব্দুর নূর উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নয়াবস্তি গ্রামের করিম হোসেনের ছেলে।
সোমবার (৮ জুলাই) ভোররাতে জাফলংয়ের নয়াবস্তি গ্রামের পাশের নদীতে এ ঘটনা ঘটে।

মারধরের এ ঘটনায় হোসেন মিয়াকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। ধৃত হোসেন মিয়া উপজেলার মধ্য জাফলং ইউনিয়নের বাউরভাগ হাওর গ্রামের রুস্তম খা’র ছেলে।

স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, প্রতিদিনের ন্যায় জাফলং নদীতে নৌকা নিয়ে বালু উত্তোলনের কাজে যায় শ্রমিকরা। নৌকা রাখাকে কেন্দ্র করে আব্দুর নূর ও হোসেন’র মধ্যে কথা-কাটাকাটি ও মারামারি হয়। একপর্যায়ে হোসেন’র ঘুষিতে আব্দুর নূর পাশে থাকা নৌকায় লেগে মাথায় আঘাত পেয়ে নদীতে পড়ে তলিয়ে যায়। স্থানীয়রা প্রায় ৪০ মিনিট খোঁজাখুঁজি করে নদী থেকে আব্দুর নূরকে উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ ঘটনায় স্থানীয়রা হোসেন মিয়াকে আটক করে পুলিশ দেয়। তবে কী বিষয় নিয়ে তাঁদের মধ্যে মারামারি হয়েছে, তা এখনো সঠিকভাবে জানা যায়নি।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম পিপিএম বলেন, সংবাদ পেয়েই গোয়াইনঘাট থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com