ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে তিন শিশুর মৃত্যু

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : অস্ট্রেলিয়ার সিডনিতে একটি বাড়িতে ভয়াবহ আগুনে পুড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ১০ মাস বয়সী এক শিশু রয়েছে। স্থানীয় সময় রোববার (৭ জুলাই) মধ্যরাত এই ঘটনা ঘটেছে।

অস্ট্রেলিয়ান পুলিশ জানিয়েছে, ঘটনাস্থলে দুই এবং চার বছর বয়সী দুইটি ছেলে শিশুকে তাৎক্ষণিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছিল। তবে হাসপাতালে নেয়ার পরপরই তাদের মৃত্যু হয়। আগুন নিভিয়ে ফেলার পর ১০ ​​মাস বয়সী একটি মেয়ে শিশুর মৃতদেহ পাওয়া যায়।

এছাড়া ছয় থেকে ১১ বছর বয়সী আরো চার শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। তাদের অবস্থা এখন স্থিতিশীল। শিশুদের মাকেও চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি ধোঁয়ায় শ্বাসকষ্টে ভুগছিলেন।

এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, সিডনি শহরের কেন্দ্র থেকে প্রায় ৩৫ কিলোমিটার (২০ মাইল) পশ্চিমে ভোররাত একটার দিকে লালর পার্কের ওই বাড়িটিতে জরুরি পরিষেবাগুলোকে ডাকা হয়।

বাড়িটিতে পুলিশের প্রবেশে বাধা দেওয়া ২৮ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। আগুনে দ্গ্ধ ওই ব্যক্তিকে পুলিশি পাহারায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্কোয়াডের কমান্ডার গোয়েন্দা সুপারিনটেনডেন্ট ড্যানি ডোহার্টি বলেছেন, হোমিসাইড স্কোয়াডের গোয়েন্দারা এ ঘটনার তদন্ত করছেন। এটিকে ‘পারিবারিক কলহের জেরে হত্যাকাণ্ড’ হিসেবে প্রাথমিকভাবে সন্দেহ করছেন তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com