ইউকে বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

সিলেটে দাঁড়ানো ট্রাকে প্রাইভেটকারের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু আঞ্চলিক মহাসড়কে দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা লেগে প্রাইভেটকারে থাকা স্বামী স্ত্রী নিহত হয়েছেন। সোমবার (০১ জুলাই) সন্ধ্যায় ধোপাগুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মৌলভীবাজারের জুড়ি উপজেলার বড় ধামাই গ্রামের সবুর মিয়া (২৭) ও তার স্ত্রী রাহেনা আক্তার (২২)।দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তাদের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। একটি প্রাইভেটকারটি সিলেট শহরের উদ্দেশ্যে আসছিল। ঘটনাস্থলে আসামাত্র প্রাইভেটকারটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ভেতরে থাকা চালকসহ ৫ জন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ নিয়ে গেলে দুইজন মারা যান।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, ভারী বর্ষণ চলাকালে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে আসা একটি প্রাইভেটকার পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দিয়ে দুমড়ে মুছড়ে যায়। এতে গুরুতর আহত ৫ জনকে আহতাবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুর মিয়া ও তার স্ত্রী রাহেনা বেগমকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, আগের দিন রোববার (৩০ জুন) বিকাল ৪টার দিকে সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের খাগাইল পেট্রল পাম্পের সামনে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত হন। তারা হলেন- নরসিংদী সদর থানার দেলোয়ার হোসেনের স্ত্রী স্মৃতি আক্তার (২৫) ও তাদের ৭ বছরের শিশু সন্তান আব্দুল্লাহ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com