ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

সিলেট সদরে ত্রাণ বিতরণ করলেন ড. মোমেন এমপি

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সিলেট ১ আসনের সাংসদ ড. একে আব্দুল মোমেন এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটবাসীর প্রতি সব সময়ই আন্তরিক।

এবারে সিলেট সদর উপজেলাসহ নগরের বিভিন্ন এলাকা অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলের কারণে প্লাবিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে প্রতিনিয়ত খবরাখবর রয়েছে। আমরাও তার কাছে বিস্তারিত তুলে ধরে আরো ত্রাণের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ। সরকারের পাশাপাশি বিত্তবানদেরকেও এগিয়ে আসার আহবান জানান তিনি।

শনিবার (১ জুন) দুপুর ১ টায় সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও খাদিমনগর এবং কান্দিগাঁও ইউনিয়নের আংশিক এলাকায় ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

এসয়ম উপস্থিত ছিলেন সদর উপজেলা নবনির্বাচিত চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, উপজেলা নির্বাহী অফিসার নাছরিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরণ মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, জেলা পরিষদের ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য মোহাম্মদ শাহা নুর, খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলওয়ার হোসেন, ড. একে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েলসহ ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, সদর উপজেলার ৭টি ইউনিয়নে তাৎক্ষণিক ৪০ মেট্রিক টন চাল বিতরণ শুরু হয়েছে। এবং উপজেলা পরিষদ থেকে আরো ৩ শ পেকেট খাদ্যসামগ্রী কন্যা কবলিত মানুষের মধ্যে বিতরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com