ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

শুরুর আগেই বিশ্বকাপ শেষ হোল্ডারের

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :জমজমাট টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর শুরু হতে বাকি আছে হাতে গোনা আর মাত্র ৫ দিন। আসর শুরুর আগ মুহূর্তে বড় দুঃসংবাদ পেল ওয়েস্ট ইন্ডিজ। ইনজুরিতে পড়ে বিশ্বকাপের স্কোয়াড থেকে ছিটকে গেছেন জেসন হোল্ডার।

হোল্ডারের ইনজুরিতে কপাল খুলেছে ওভেদ ম্যাকয়ের। বাঁহাতি এই পেসারকে হোল্ডারের বদলি হিসেবে স্কোয়াডে যুক্ত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ড ও ওয়েলসের প্রথম শ্রেণির ক্রিকেট প্রতিযোগিতা কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন হোল্ডার। সেখানে ওরচেস্টারশায়ারের হয়ে খেলেন এই বোলিং অলরাউন্ডার। তবে কী ধরনের ইনজুরিতে পড়েছেন হোল্ডার, তা এখনো জানা যায়নি।

হোল্ডারের ইনুজরি নিয়ে বিবৃতি দেন ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইনেস।

বিবৃতিতে তিনি বলেন, ‘জেসন আমাদের সেটআপে একজন অভিজ্ঞ খেলোয়াড়। তার অনুপস্থিতি নিঃসন্দেহে মাঠে এবং মাঠের বাইরে অনুভূত হবে। আমরা শীঘ্রই পুরোপুরি ফিট জেসনকে আমাদের সঙ্গে পাওয়ার অপেক্ষায় আছি।’

হেইনেস আরও বলেন, ‘যদিও জেসনের দক্ষতার একজন খেলোয়াড়কে হারানো দুর্ভাগ্যজনক। তবে আমরা ওবেদ ম্যাকয়ের দক্ষতার উপর আস্থাশীল। ওবেদ তার পারফরম্যান্সে অসাধারণ দক্ষতা এবং প্রতিশ্রুতি দেখিয়েছে। এটি তাকে আন্তর্জাতিক মঞ্চে প্রতিভাতে প্রদর্শন করানোর ক্ষেত্রে ব্ড় সুযোগ করে দেবে। আমরা বিশ্বাস করি, সে স্কোয়াডে নতুন এবং গতিশীল শক্তি নিয়ে আসবে।’

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড

রভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (ভিসি), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, শাই হোপ, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, ওবেদ ম্যাকয়, আকিল হোসেইন, গুদাকেশ মতি, শেরফেন রুথারফোর্ড।

ট্রাভেলিং রিজার্ভ: কাইল মায়ার্স, ম্যাথিউ ফোর্ড, ফ্যাবিয়ান অ্যালেন, হেইডেন ওয়ালশ, আন্দ্রে ফ্লেচার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com