ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

পিকআপের ধাক্কায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়ায় গ্যাস সিলিন্ডারবাহী পিকআপের ধাক্কায় মা ও ছেলের মৃত্যুর খবর পাওয়া গেছে। এতে আহত হয়েছেন বাবা ও মেয়ে। মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের নগরকান্দার বড় কুমারদিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত মায়ের নাম সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুপুত্র মোহাম্মদ মীর যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান বলে পরিচয় নিশ্চিত করা গেছে। এ সময় নিহতের স্বামী আজমিন ও কন্যা ফাতেমা আক্তার গুরুতর আহত হন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত সুমাইয়া আক্তার তার স্বামী সন্তানদের নিয়ে স্বামীর বাইকে চেপে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে পেছনদিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। যান চলাচল স্বাভাবিক রয়েছে এবং মরদেহ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেয়া হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. খাইরুল আনাম জানান, মরদেহ উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com