ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

তেলুগু সিনেমায় পা রাখছেন অক্ষয়

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : ক্যারিয়ারের ৩৭ বছর পাড় করে অবশেষে তেলুগু ছবিতে পা রাখতে চলেছেন অক্ষয় কুমার। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, বলি পাড়ায় এ নিয়ে বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো। অবশেষে স্থানীয় সময় গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) এই খবরে সিলমোহর দিলেন নির্মাতারা। এবার তেলুগু ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার।

আনন্দবাজার জানায়, বিষ্ণু মাঞ্চু অভিনীত সিনেমাটির নাম ‘কন্নপ্পা’। ছবিটি পরিচালনা করছেন মুকেশ কুমার সিংহ। অক্ষয় ছাড়াও একাধিক তারকার মেলা দেখা যাবে সিনেমাটিতে। তবে, এই ছবিতে অক্ষয়ের চরিত্রটি কী রকম হতে চলেছে, সে প্রসঙ্গে কোনও তথ্য দিতে নারাজ নির্মাতারা।

এদিকে, বিষ্ণু তার সমাজমাধ্যমে এই ছবিতে অক্ষয়ের উপস্থিতি জানিয়েছেন ইতিমধ্যেই। এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) এই অভিনেতা লেখেন, ‘‘সুপারস্টার অক্ষয় কুমারকে সঙ্গে পেয়ে আমাদের সফরটা এবার আরও আকর্ষণীয় হতে চলেছে। ‘কন্নপ্পা’ ছবির মাধ্যমে তেলুগু ছবিতে অক্ষয়ের অভিষেক ঘোষণা করতে পেরে আমি গর্বিত।’’ ওই পোস্টটি শেয়ার করে অক্ষয় লিখেছেন, ‘‘বিষ্ণু মাঞ্চু এ রকম অভ্যর্থনা এবং তোমার কন্নপ্পা সফরে আমাকে নেয়ার জন্য ধন্যবাদ।’’

এদিকে, নির্মাতারা জানিয়েছেন শিবের ভক্ত কন্নপ্পাকে কেন্দ্র করে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। ২০২৩ সালে নিউজিল্যান্ডে ছবির শুটিং শুরু হয়। শোনা যাচ্ছে, ছবিতে মোহনলাল ও প্রভাস ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে রয়েছেন মধু ও মোহনবাবুর মতো একাধিক দক্ষিণী তারকা। ছবিটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা।

এর আগে দেশের একাধিক আঞ্চলিক ভাষার ছবিতে অভিনয় করেছেন অক্ষয়। ২০১৩ সালে পঞ্জাবি ছবি ‘ভাজি ইন প্রবলেম’-এ ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। ২০১৮ সালে রজনীকান্ত এবং ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে ‘টু পয়েন্ট ও’ নামের তামিল ছবিতে খল চরিত্রে অভিনয় করেছিলেন খিলাড়ি কুমার। এবার তিনি তেলুগু ছবিতে অভিনয় করতে চলেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com