ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চা-শ্রমিক নেতা রাজকুমার কালোয়ার রাজু কুলাউড়ার গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।
সোমবার ১৫ এপ্রিল রাতে শহরের একটি হোটেলে কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে এ মতবিনিময় করেন তিনি। লিখিত বক্তব্যে রাজকুমার বলেন, গত নির্বাচনেও তিনি প্রার্থী হয়ে কুলাউড়ার জনগনের ব্যাপক সাড়া পেয়েছেন। পিছিয়ে পড়া চা জনগোষ্ঠীসহ উপজেলার মানুষের সেবা করার জন্য এবারও তিনি প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি নির্বাচিত হলে দল মতের ঊর্ধ্বে সকলের সাথে সুসম্পর্ক বজায় রেখে উপজেলাবাসীর পরিকল্পিত উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন। এসময় তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীসহ উপজেলার সর্বস্থরের জনগণের কাছে সহযোগিতা, দোয়া ও আশির্বাদ চেয়েছেন।
রাজকুমার সমর্থকবৃন্দের ব্যানারে আয়োজিত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাসদ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মইনুল ইসলাম শামীম, শ্রমিকনেতা ও বাউল সমিতি ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুস শহীদ আব্দুল্লাহ, বাংলাদেশ জাতীয় চা শ্রমিক জোট কুলাউড়া উপজেলা শাখার সভাপতি জ্ঞান শংকর গৌড়, সাধারণ সম্পাদক সুবাস নাইড়ু, জয়চন্ডী ইউনিয়ন ছাত্রলীগ নেতা অজয় গোয়ালা প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com