ইউকে বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
হেডলাইন

সিলেট সবসময় দেশের উন্নয়নে ভূমিকা রাখছে: প্রতিমন্ত্রী শফিক

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রবাসী অধ্যুষিত সিলেট সবসময়ই দেশের উন্নয়নে ভূমিকা রাখছে। তাঁদের পাঠানো রেমিট্যান্স সরকারের রাজস্ব সমৃদ্ধ করতে ভূমিকা রাখছে।

তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে সিলেটের মানুষ মর্যাদার সাথে কাজ করে যাচ্ছেন। তাই প্রবাসীরা দেশে এসে যেন কোনো প্রকার বিড়ম্বনা ও ক্ষতিগ্রস্থ না সেজন্য প্রশাসনসহ আমাদের সবাইকে নজর দিতে হবে।

তিনি বুধবার দুপুরে রাজধানীর ইস্কাটনস্থ প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রলানালয়ের প্রতিমন্ত্রীর বৈঠকখানায় সিলেট আওয়ামী লীগে নেতৃবৃন্দর সাথে আয়োজিত এক সাক্ষাৎকালে এসব কথা বলেন।

সভায় নেতৃবৃন্দ সিলেটের উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে প্রতিমন্ত্রীর সাথে খোলামেলা আলোচনা করেন। তাছাড়া সিলেট মহানগরীসহ সংসদীয় আসনের অবহেলিত এলাকার উন্নয়ন তরান্মিত করার অনুরোধ জানান।

এসময় নেতৃবৃন্দ প্রতিমন্ত্রীকে ২ মার্চ সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদানের কথা জানো হয়। প্রতিমন্ত্রী সংবর্ধনা সভায় উপস্থিত থাকতে সম্মতি প্রদান করেন। বৈঠক শেষে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সৌজন্য এক মধ্যহ্নভোজে অংশ নেন নেতৃবৃন্দ।

বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমেদ, আইন বিষয়ক সম্পাদক আজমল হোসেন, কোষাধ্যক্ষ শমসের জামাল, সদস্য মো. গোলাপ মিয়া এবং স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী এবং বিয়নীবাজার বাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম চৌধুরী রনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com