ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

নিপুণ-জায়েদের সঙ্গ ত্যাগ করছেন মিশা-কাঞ্চন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আগামী ১৯ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। নির্বাচনকে ঘিরে অনেক তারকা এরই মধ্যে প্রস্তুতি সেরে ফেলেছেন। তবে কতটি প্যানেল এবং কে কাকে নিয়ে প্যানেল সাজিয়েছেন, এর আনুষ্ঠানিক ঘোষণা এখনও আসেনি। তবে বিগত ১৭তম দ্বিবার্ষিক নির্বাচনে একই প্যানেলে যাদের দেখা গেছে, তাদের সেই প্যানেল যে আর থাকছে না– এটা নিশ্চিত হওয়া গেছে।

গত নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদের সঙ্গে মিশা সওদাগর-জায়েদ খান পরিষদের হাড্ডাহাড্ডি লড়াই হলেও এবার হবে ভাঙাগড়ার খেলা। এরই মধ্যে জানা গেছে, এবার হচ্ছে না কাঞ্চন-নিপুণ পরিষদ। সাধারণ সম্পাদক পদে নিপুণ থাকলেও বদল হচ্ছে সভাপতি প্রার্থী। ওদিকে মিশা সওদাগরও সাফ জানিয়ে দিয়েছেন, তিনিও জায়েদ খানের সঙ্গে নির্বাচনে অংশগ্রহণ করবেন না।

প্যানেলে ইলিয়াস কাঞ্চন না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন নিপুণও। তিনি বলেন, ‘আমরা কাঞ্চন ভাইকে ছাড়তে চাই না। কিন্তু কাঞ্চন ভাই তাঁর সংগঠনসহ আরও কিছু কারণে এবার ইলেকশন করতে চাইছেন না। তাই এবার হয়তো কাঞ্চন-নিপুণ পরিষদ হচ্ছে না। তবে আমরা কাঞ্চন ভাইয়ের মতোই কাউকে নিয়ে প্যানেল সাজাব।’

তবে নিপুণের প্যানেলে চিত্রনায়ক ফেরদৌস সভাপতি পদে লড়বেন বলেও কথা উঠেছে। তবে সম্প্রতি সংসদ সদস্য নির্বাচিত হওয়া এই অভিনেতা সমিতির নির্বাচনে অংশ নেবেন না বলেই জানিয়েছেন।

এমন পরিস্থিতিতে কিছুটা হলেও দিশেহারা নায়িকা নিপুন। নতুন সভাপতি প্রার্থী খুঁজতে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্টরা।

আর মিশা সওদাগর জানিয়েছেন, জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা তার নেই। তবে শিল্পীরা চাইলে অবশ্যই নির্বাচনে অংশ নেব। তবে সেটা কার সঙ্গে তা এখনই জানাতে পারছেন না বলেও জানান তিনি।

তবে কিছূদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিপজলের সঙ্গে ছবি পোস্ট করে নতুন কিছুর ইঙ্গিত দিচ্ছেন মিশা সওদাগর। তবে ডিপজলের ভাষ্য আনুযায়ী, তারা এক প্যানেল থেকেই নির্বাচন করছেন।

ডিপজল বলেন, মিশা যদি সভাপতি প্রার্থী হতে চান, আমার কোনো আপত্তি নেই। আবার আমিও যদি সভাপতি হই, এতে তার কোনো আপত্তি নেই। এখন দেখা যাক, কে কোন প্রার্থী হই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com