ইউকে শুক্রবার, ১ মার্চ ২০২৪
হেডলাইন

যে কারণে হাসপাতালেই বিয়ে হল

যে কারণে হাসপাতালেই বিয়ে হল

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :দিল্লির যুবক অবিনাশ কুমার দেখালেন ইচ্ছে থাকলে উপায় হয়। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ২৭ বছর বয়সী অবিনাশ। দু’দিন পরেই তার বিয়ে! চিকিৎসকের কাছে বাড়ি যাওয়ার অনুমতি চেয়েও মেলেনি। কারণ অবস্থা ছিল সঙ্কটজনক। অগত্যা হাসপাতালেই বিয়ে সারলেন অবিনাশ।

হাসপাতালের মিটিং হলে মাত্র ১০ জনের উপস্থিতিতেই বিয়ে করলেন তিনি। বিভিন্ন রকম পরীক্ষার পর জানা যায় অবিনাশের রক্তে অণুচক্রিকার মাত্রা স্বাভাবিকের তুলনায় অনেকটাই কম। ১০০০০-এ নেমে গিয়েছিল তাঁর অণুচক্রিকার সংখ্যা। হাসপাতালে ভর্তি হওয়ার দু’দিন পরেই বিয়ের তারিখ পাকা ছিল তাঁর। অসুস্থতার মাঝেও বিয়ে বাতিল করতে চাননি তিনি। তাই সিদ্ধান্ত নেন হাসপাতালেই বিয়ে সারবেন। যদিও অবিনাশের পরিবারের সদস্যরা তার শরীরের কথা ভেবে এই সিদ্ধান্ত প্রথম দিকে মেনে নেননি। তবে পরে ছেলের অনুরোধে তারা রাজি হন।

মেয়ের বাড়ির পক্ষ থেকে হাসপাতালের কাছে বিয়ের অনুমতি চাওয়া হলে তারাও কোনও রকম বাধা দেয়নি। হাসপাতালের মিটিংয়ের ঘরটিকে ফুল, বেলুন দিয়ে সুন্দর করে সাজিয়ে ফেলা হয়। বর নয়, কনে সাজগোজ করে হাসপাতালে হাজির হন বিয়ে করতে। অবিনাশের পরিবার জানিয়েছেন, তিনি এখন সুস্থ রয়েছেন, কয়েক দিনের মধ্যেই ঘটা করে রিসেপশন পার্টির হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com