ইউকে সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্যের সঙ্গে শাবি প্রেসক্লাবের মতবিনিময়

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্যের সঙ্গে শাবি প্রেসক্লাবের মতবিনিময়

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেটের নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ(এনইউবি) এর উপাচার্য অধ্যাপক ড. মোঃ ইলিয়াস উদ্দীন বিশ্বাসের সঙ্গে মতবিনিময় সভা করেছে শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নেতারা।

বুধবার (২৯ নভেম্বর) দুপুর সাড়ে বারোটায় এনইউবির কনফারেন্স কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপাচার্য ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই এ বিশ্ববিদ্যালয় মধ্যবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত শিক্ষার্থীদের কথা মাথায় রেখে উচ্চশিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এ প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা কম খরছে ভালো মানের উচ্চশিক্ষা গ্রহণ করে বিভিন্ন জায়গায় কাজ করছে। অনেক গরীব ও নিম্নবিত্ত পরিবারের শিক্ষার্থীরা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়তে পারে না। তবে আমরা শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। পরিশেষে এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন উপাচার্য।

এসময় শাবি প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র সহ-সভাপতি রাহাত হাসান মিশকাত, সাধারণ সম্পাদক হাসান নাঈম, যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, কোষাধ্যক্ষ তানভীর হাসান, দপ্তর সম্পাদক নাঈম আহমেদ শুভ, কার্যকরী সদস্য সাগর হাসান শুভ্র, নুর আলমসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। অন্যদিকে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের রেজিস্ট্রার মোঃ শাহজাদা আল সাদিক, সহকারী রেজিস্ট্রোর মো. শাহান আহমেদ এবং উপাচার্যের সচিব আরিফ শাকিল নাহিদ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com