ইউকে শুক্রবার, ১ ডিসেম্বর ২০২৩
হেডলাইন

বলিউডের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার সম্পর্ক ছিন্ন !

বলিউডের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার সম্পর্ক ছিন্ন !

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ের পর লস অ্যাঞ্জেলেসেই সংসার পেতেছেন প্রিয়াংকা চোপড়া। সে সময় থেকেই বলিউডের সঙ্গে সম্পর্কের টান ধরেছে জনপ্রিয় অভিনেত্রীর। এই সময়ের মধ্যেই হলিউডে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন ‘দেশি গার্ল’। স্বামী এবং মেয়ে মালতীকে নিয়ে লস অ্যাঞ্জেলেসে প্রাসাদোপম বাড়িতেই এখন থাকেন। যদিও মুম্বাইয়ে যাতায়াত রয়েছে ‘বাজিরাও মাস্তানি’ তারকার। সম্প্রতি মুম্বাইয়ে প্রিয়াংকা নিজের দুটি ফ্ল্যাট বিক্রি করে দিয়েছেন। এর পর থেকেই জোর গুঞ্জন শোনা যাচ্ছে, বলিউডের সঙ্গে একেবারেই সম্পর্ক ছিন্ন করছেন সাবেক বিশ্বসুন্দরী!

বিয়ের আগে অনেকের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াংকা। কিন্তু শেষ পর্যন্ত মার্কিন গায়ক নিকের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন তিনি। স্বামী আর মেয়েকে নিয়ে প্রিয়াংকা ভালো সময়ই পার করছেন। কদিন আগেই সাবেক প্রেমিকদের নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেন অভিনেত্রী। জানান, তার সাবেক প্রেমিকরা সবাই ভালোই ছিলেন!

পরে প্রেমিকদের নাম উল্লেখ না করলেও একটি পডকাস্টে দেওয়া সাক্ষাৎকারে ৪১ বছর বয়সী তারকা বলেন, ‘একটা সম্পর্ক কেমন হওয়া উচিত, সে বিষয়ে আমার নির্দিষ্ট একটা ধারণা ছিল। ধারণাটা নিজের জীবনে আসা প্রেমিকদের মধ্যে খুঁজে ফিরেছি। কিছু সম্পর্ক হয়তো খারাপভাবে শেষ হয়েছে- কিন্তু যাদের পেয়েছি, তারা সবাই ভালো ছিলেন।’ তিনি আরও বলেন, ‘আমি এক সম্পর্ক থেকে আরেক সম্পর্কে ছুটে বেড়িয়েছি। যাদের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছি, তার আগে নিজেকে সময় দিইনি।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com