ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

অটোরিকশার ধাক্কায় আহত একজনের মৃত্যু

 

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে কোম্পানীগঞ্জ টুকের বাজারের বউ বাজার ব্রিজ সংলগ্ন এলাকায় অটোরিকশার ধাক্কায় আহত আব্দুর নুর (৬০) মারা গেছেন। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় সিলেট উইমেন্স মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত ডাক্তার উনাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনায় তার মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়েছিল বলে জানা যায়।

নিহতের ছেলে সোহেল রানা বলেন, গত বুধবার রাত নয়টার সময় অটো রিকশার আঘাতে গুরুতর আহত হোন তিনি। দীর্ঘ ৩ দিন জীবন-মৃত্যুর সাথে লড়াই করে আজ সকালে ইহলোক ত্যাগ করেন। বেপরোয়া অটোরিকশা ও ড্রাইভারদের দক্ষতার অভাবেই এ ঘটনা ঘটছে বলে ক্ষোভ প্রকাশ করে কান্নায় ভেঙে পড়েন তিনি।

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদ বলেন, সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে অবৈধ ও অনিয়ন্ত্রিত গাড়ির গতি বিশেষ করে অবৈধ অটোরিক্সা চলাচলের কারণে অনেক মানুষ প্রাণ হারাচ্ছে। অটোরিকশাগুলোকে একটা নিয়মের আওতায় এনে, ড্রাইভারদের দক্ষতা ছাড়া ড্রাইভিং না করতে বিশেষ একটা নিয়মের ব্যবস্থা করার অনুরোধ জানান সংশ্লিষ্ট সকলকে। অবৈধ গাড়ি পার্কিং এবং অনিয়ন্ত্রিত গাড়ির গতি নিয়ন্ত্রণের জন্য জেলা প্রশাসক বরাবর কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হলেও বিশেষ কোনো কার্যক্রম লক্ষ করা যায় নি। সেইসাথে তিনি সংশ্লিষ্টদের দ্রুত কার্যকরী পদক্ষেপ নেওয়ার আহবান জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা সার্জেন্ট অফিসার হামিদুর রহমান জানান, অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ আবদুর নূর মিয়ার মৃত্যুর ঘটনা জানা নেই। তবে বঙ্গবন্ধু মহাসড়কে বিভিন্ন গাড়ি ও অটোরিকশা দুর্ঘটনা প্রায় ঘটে। কিন্তু অটোরিকশা হচ্ছে অবৈধ যান, তারপরও আমরা প্রতিদিনই অবৈধ অটোরিকশাকে আটক করে আইন অনুযায়ী জরিমানা করছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com