ইউকে শুক্রবার, ১ মার্চ ২০২৪
হেডলাইন

প্রেমিকা শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিক যে হুমকি দিলেন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় প্রেমিকার একান্ত মুহূর্তের ভিডিও ও ছবি ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার থানায় ঘটেছে এ ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণেরও অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ইতিমধ্যে কিশোরীর পরিবার যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

স্থানীয় সূত্রের খবর, মন্দিরবাজার থানা এলাকার বাসিন্দা ওই শিক্ষার্থী। তার সঙ্গে একই এলাকারই এক যুবকের প্রেমের সম্পর্ক ছিল বলে দাবি পরিবারের। তাদের অভিযোগ, মেয়েটিকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করেন ওই যুবক। তারা নিজেদের একান্ত মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও ধারণ করেও রেখেছেন।

পরবর্তী সময়ে ভুক্তভোগী কিশোরী যুবককে বিয়ের চাপ দিতে থাকলে সে অস্বীকৃতি জানাতে থাকে। তিনি জানিয়ে দেন, বিয়ে করতে পারবেন না এখন। এ ছাড়া ওই কিশোরীকে আবার শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য জোরজবরদস্তি করেন বলে অভিযোগ।

কিন্তু ওই শিক্ষার্থী কোনোভাবেই রাজি না হওয়ায় হুমকি দেওয়া শুরু করেন যুবক। তিনি একান্ত মুহূর্তের ছবি ছড়িয়ে দেবেন বলে কিশোরীকে ‘ব্ল্যাকমেইল’ শুরু করেন। মানসিক টানাপোড়েনের মধ্যে বাড়িতে সব খুলে বলে ভুক্তভোগী কিশোরী। এরপর গতকাল বৃহস্পতিবার মন্দিরবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com