ইউকে বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

সারদা স্মৃতি ভবনে নাট্যকর্মীদের উপর হামলায় সিলেট জেলা আ’লীগের নিন্দা

ইউকে বাংলা অনলাইন ডেস্ক : সিলেট নগরীর ঐতিহ্যবাহী সারদা স্মৃতি ভবনে বিএনপি’র মিছিল থেকে ভবণের হল রুমে ঢুকে কর্তব্যরত নাট্যকর্মীদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ নাসির উদ্দিন খান এই ঘটনাকে সংস্কৃতির ওপর আঘাত বলে মন্তব্য করেছেন।

সিলেটের সংস্কৃতি অঙ্গনে এমন ন্যাক্কারজনক হামলার ঘটনা কোন ভাবেই মেনে নেয়া যায় না। যারা এই ন্যাক্কারজনক হামলা ঘটিয়েছে, তাদের খোঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ঐতিহ্যবাহী সারদা স্মৃতি ভবনের সংস্কার কাজ শেষে আজ থেকে নতুনভাবে চালু করা উপলক্ষে তিন দিনব্যাপী (২১-২৩ সেপ্টেম্বর) সম্মিলিত নাট্য পরিষদ নাট্য প্রদর্শনীর আয়োজন করে। আজ এর উদ্বোধনী দিনে সন্ধ্যার পূর্বে বিএনপির রোড মার্চ এবং সমাবেশে অংশ নিতে আসা মিছিল থেকে বিএনপি নেতাকর্মীরা নাট্যকর্মীদের ওপর হামলা চালায়। এতে কয়েক জন নাট্যকর্মী আহত হন। ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক নগরীতে সম্মিলিত নাট্য পরিষদসহ সংস্কৃতি কর্মীরা বিক্ষোভ মিছিল করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com