ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

জুড়ীতে শিশুকে জিম্মি করে ডাকাতি

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :মৌলভীবাজারের জুড়ীতে শিশুকে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। উপজেলার জায়ফরনগর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে শনিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রাতে টিপু সুলতানের স্ত্রী ফারজানা আক্তার দুই সন্তানকে নিয়ে বাড়িতে একা ছিলেন। দু’জন লোক ‘স্বামী খরচ পাঠিয়েছে’ বলে তার স্ত্রীকে বাসার দরজা খুলে দিতে বলে। এ সময় তিনি ছোট শিশুকে কোলে নিয়ে গেট খুললে তারা গলা চেপে মেরে ফেলার হুমকি দেয় এবং শিশুটিকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণ নিয়ে যায়।

এ ব্যাপারে টিপু সুলতান জানান, আমরা দুই ভাই একসঙ্গে বসবাস করি। বড় ভাইয়ের স্ত্রী বাড়িতে ছিলেন না। আমার স্ত্রী দুই সন্তানকে নিয়ে রুমে ছিলেন। ভাই খরচ পাঠিয়েছেন বলে কেউ এসে আমার স্ত্রীকে ডেকে গেটের তালা খুলতে বলে। তালা খুলে দিলে তাকে চেপে ধরে এবং আমার দশ মাসের শিশুকে জিম্মি করে এক রুমে আটকে সবকিছু নিয়ে যায়।’

আব্দুল লতিফ নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, ‘খবর পেয়ে গিয়ে দেখি ঘরের সবকিছু তছনছ করা হয়েছে। বাড়ির মালিক ও তার স্ত্রী নির্বাক হয়ে গেছেন।’

বাড়ির মালিক আতিকুর রহমান দীর্ঘদিন কুয়েত প্রবাসী ছিলেন। বর্তমানে তিনি ও তার ছোট ভাই টিপু সুলতান ব্যবসার সঙ্গে জড়িত। ঘটনার সময় শুধু টিপু সুলতানের স্ত্রী বাড়িতে ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য আজাদ মিয়া জানান, সন্ধ্যার সময় এলাকায় এ রকম ডাকাতি অবিশ্বাস্য।

জুড়ী থানার ওসি মোশাররফ হোসেন জানান, ডাকাতি নয়, কি হয়েছে জানতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com