ইউকে শনিবার, ২৭ জুলাই ২০২৪
হেডলাইন

ঢাকা-সিলেট মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ৬

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টায় ও দিনগত রাত ২টার দিকে সড়ক দুর্ঘটনা ঘটে।

গতকাল রাত সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা উপজেলার ভিটিমরজালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বেলাবো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইয়াছিন ইকবাল জানান, এই দুর্ঘটনার আরও তিন জন আহত হয়েছেন।

নিহতরা হলেন—রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনায় অটোরিকশায় থাকা তিন জন ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা চালকসহ আহত তিন জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন।

ভৈরবের হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত ইনচার্জ সফর উদ্দিন বলেন, ‘এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। আমরা এ ঘটনার মামলা করার প্রস্তুতি নিচ্ছি।’

অন্যদিকে গতকাল দিনগত রাত ২টার দিকে নরসিংদীর শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে তিন জন নিহত ও দুই জন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

‘ঘটনাস্থল থেকে মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় কাউকে এখনো আটক করা যায়নি। নিহত তিন জনই পুরুষ। প্রাথমিকভাবে তাদের পরিচয় নিশ্চিত করা যায়নি’, বলেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com