ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

রাস্তায় প্ল্যাকার্ড নিয়ে স্বামী খুঁজছেন তরুণী!

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :মনের মানুষকে পেতে নানা বাহান করেন তরুণ-তরুণীরা। এবার বিচিত্র কাণ্ড ঘটিয়েছেন এক তরুণী। প্ল্যাকার্ড নিয়ে রাস্তায় নেমে পড়েছেন এক তরুণী। সেখানে লেখা রয়েছে, ‘স্বামী খুঁজছি’।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে এক মার্কিন তরুণী অদ্ভুত উপায়ে স্বামীর খোঁজ করেছেন। ওই নারীর বক্তব্য, তিনি ডেটিংঅ্যাপে স্বামী খুঁজতে খুঁজতে বিরক্ত। কিন্তু কোনোভাবেই মনের মতো মানুষ খুঁজে পাচ্ছেন না। তাই তিনি রাস্তায় নেমে পড়েছেন।

সংবাদমাধ্যম জানিয়েছেন, ওই তরুণীর নাম ক্যারোলিনা গেইতস। ২৯ বছর বয়সী ওই নারী স্বামীর খোঁজে নিউইয়র্কের রাস্তায় বেরিয়ে পড়েছেন। কারণ সম্পর্কে ওই তরুণী বলেন, ডেটিংঅ্যাপে কাজ হচ্ছে না। কারণ এতে চ্যাট করতে অনেক সময় লাগে।

ওই নারী বন্ধুদের সামনে মজার ছলে বলেছিলেন স্বামী খুঁজতে প্ল্যাকার্ড নিয়ে হয়তো রাস্তায়ই নামতে হবে। তবে বাস্তবেই এমনটি করতে হবে তা তখনও তিনি বুঝতে পারেননি।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, রাস্তায় ‘স্বামী খুঁজছি’ প্ল্যাকার্ড নিয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্যারোলিনা। বিষয়টি অনেকের নজরে এসেছে। মার্কিন এ তরুণী বলেন, মানুষের প্রতিক্রিয়া সবসময় ইতিবাচক। এটি আমার ভালোই লাগছে। আমি আমার স্বাচ্ছন্দ্যের জায়গা থেকে বেরিয়ে আসার জন্য এটি করছি। মানুষ সবসময় বলে, ‘যাও মেয়ে, তোমার স্বামী খুঁজে নাও’। মজার ছলে অনেকেই এমনটি বললেও আমি আমি সত্যিই এটি করছি।

একটি ভিডিওতে দেখা যায়, প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে থাকার সময় এক যুবক এসে তাকে কোলে তুলে নেন। আমার প্ল্যাকার্ড দেখেই তিনি এমনটি করেছেন। এখন তার সঙ্গে আমার যোগাযোগ চলছে। দেখা যাক ভবিষ্যতে কী হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com