ইউকে শনিবার, ২৭ জুলাই ২০২৪
হেডলাইন

এশিয়া কাপে ৫ পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :চলমান এশিয়া কাপে একমাত্র দল হিসেবে ম্যাচের আগের দিনই একাদশ ঘোষণা করেছে বাবর আজমের পাকিস্তান। এর আগে ভারতের বিপক্ষে একাদশ ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবার শ্রীলংকার বিপক্ষে ম্যাচেও একই পথে হেঁটেছে তারা।

গত ম্যাচের একাদশ থেকে ৫টি পরিবর্তন নিয়ে শ্রীলংকার বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। চোটের কারণে একাদশ থেকে ছিটকে গেছেন নাসিম শাহ, সালমান আলী আগা ও হারিস রউফ। এ ছাড়া বাদ পড়েছেন ফখর জামান ও ফাহিম আশরাফ।

প্রথম সারির দুই পেসারের চোটে কপাল খুলেছে মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও জামান খানের। এই দুজনই মঙ্গলবার দলের সঙ্গে যোগ দিয়েছেন। এবার ম্যাচ খেলারও সুযোগ পেয়ে গেলেন। তা ছাড়া একাদশে ফিরেছেন মোহাম্মদ হারিস, সউদ শাকিল ও মোহাম্মদ নাওয়াজ।

আজ বিকাল ৩টায় শ্রীলংকার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। এই ম্যাচটি অঘোষিত সেমিফাইনালে রূপ নিয়েছে। যে দল জিতবে তারাই ফাইনালের টিকিট পেয়ে যাবে।

পাকিস্তান একাদশ
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, সউদ শাকিল, ইফতিখার আহমেদ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি ও জামান খান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com