ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

উপশহর থেকে সাংবাদিকের মোটরসাইকেল চুরি

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেট নগরের শাহজালাল উপশহর থেকে বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিলেট জেলা প্রতিনিধি শুয়াইবুল ইসলাম হাসানের গ্লামার ১২৫ সিসি মডেলের মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার দিনগত রাত সোয়া ৮টা উপশহর ‘বি’ ব্লক মসজিদে নামাজ পড়ার সময় ফটকের সামনে রাখা বাইকটই খোয়া যায়।

এ বিষয়ে শুয়াইব হাসান সিলেট মহানগর পুলিশের (এসএমপি) শাহপরান (রহ.) থানায় সাধারণ ডায়েরি করেছেন। তবে, ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও বাইকটি এখনও উদ্ধার হয়নি।

শুয়াইব হাসান জানান, সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ পড়তে তিনি মসজিদে যান। তিনি উপশহর মূল সড়কের পাশে মসজিদের ফটকে গাড়ি তালা দিয়ে রাত ৮টা ১২ মিনিটে মসজিদে প্রবেশ করেন। নামাজ শেষে বের হয়ে তিনি দেখতে পান সেখানে তার গাড়িটি নেই। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করলে রাতেই একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে শাহপরান থানার ওসি (তদন্ত) ইন্দ্রনীল ভট্টাচার্য চোর চিহ্নিত করে গাড়ি উদ্ধার তাদের সর্বোচ্চ চেষ্টার কথা জানিয়েছেন।

প্রসঙ্গত, সম্প্রতি উপশহর এলাকায় গাড়ি চুরির ঘটনা আশঙ্কাজনক হারে বেড়েছে। গত কয়েক দিনে উপশহর এলাকায় অন্তত ৫টি গাড়ি চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। কেবল বি ব্লক মসজিদ এলাকা থেকে ৩টি গাড়ি চুরি হওয়ার খবর পাওয়া গেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com