ইউকে শনিবার, ১৫ জুন ২০২৪
হেডলাইন

সিলেটে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধক ছিটাল মহানগর যুবলীগ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল এর নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে মশক নিধনের ওষুধ ছিটিয়েছে সিলেট মহানগর যুবলীগ।  বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নগরীর বৃহত্তর আম্বরখানা এলাকার বিভিন্ন বাসা-বাড়ি, রাস্তা ও ড্রেনে এই মশক নিধনের ওষুধ ছিটানো হয়।

এসময় মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, নগরীর বিভিন্ন এলাকায় ময়লা-আবর্জনার কারণে মশার উপদ্রব বৃদ্ধি পেয়েছে। মশার কারণে ছড়াচ্ছে ডেঙ্গু। আমাদের ডেঙ্গু পরিস্থিতি থেকে উত্তরণের জন্য মশা নিধন জরুরি। এজন্য কর্তৃপক্ষসহ সমাজের জনসচেতামূলক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, সিলেট মহানগর যুবলীগ অতিতের ন্যায় সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। যেকোনো দূর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি সিলেট মহানগর যুবলীগও কাজ করছে।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সহ সভাপতি ফাইয়াজ খান সলিট, আব্দুর রব সায়েম, রাহেল আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন সাকির, গ্রস্থণা ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম সুহেল, অর্থ সম্পাদক আনিসুর রহমান তিতাস, ত্রাণ সম্পাদক সুলতান মাহমুদ সাজু, সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, তথ্য ও গবেষণা সম্পাদক রুপম আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক ফয়ছল আজাদ খান, উপ ক্রীড়া সম্পাদক সোহরাব আলী, সহ সম্পাদক জুবের আহমদ, মনসুর হাসান চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, আবু সুফিয়ান খান রিমু, সাদিকুর রহমান সুহাগ, সদস্য ইব্রাহীম আহমদ জেসি, এমদাদুল হক উবেদ, সাবেক ছাত্রনেতা ইয়ামিন আরাফাত খান, লিয়াকত আলী, অপরাজিত ঘোষ, লন্টু গোপ, সাঈদুল হক সাঈদ, মোবারক হোসেন প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com