ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

যৌনতা ছিল না, আমার মেয়েকেও এভাবে চুমু দেই: রুবিয়ালেস

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :চুমুকাণ্ডে অবশেষে স্পেনের ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধানের পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হন লুইস রুবিয়ালেস। তবে এই ফুটবল প্রশাসক জানান, জেনিফার হার্মোসোকে তিনি যেভাবে চুমু দিয়েছিলেন, তার মেয়েকেও তিনি একইভাবে চুমু দেন।

গত মাসে অস্ট্রেলিয়ার সিডনিতে নারী বিশ্বকাপ ফাইনালে স্পেনের শিরোপা জয়ের পরই সমালোচনা শুরু হয়। যেখানে পুরস্কার বিতরণী মঞ্চে স্প্যানিশ তারকা হার্মোসোর ঠোঁটে সবার সামনে চুমু দিয়ে বসেন রুবিয়ালেস।

এই ঘটনার পরই ৪৬ বছর বয়সীর পদত্যাগের আলোচনা উঠে আসে। পরে ফিফা তাকে ৯০ দিনের জন্য নিষিদ্ধ করে। আর স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশন এই কর্মকর্তার আচরণের জন্য ক্ষমা চায়।

অবশেষে গত সোমবার পদত্যাগ করেন রুবিয়ালেস। তবে পিয়ার্স মরগানের সঙ্গে এক সাক্ষাৎকারে তিনি জানান, হার্মোসোর সঙ্গে যা হয়েছে তাতে তিনি কোনো ভাবেই সেই তারকার ক্ষতি করতে চাননি।

রুবিয়ালেস বলেন, ‘এখানে কোনো ক্ষতির উদ্দেশ্য ছিল না, কোনো যৌনতাও ছিল না, এমনকি কোনো আক্রমণাত্মক ব্যাপার বা কোনো কিছুই ছিল না। জেনির সঙ্গে যা হয়েছে, আমি আমার মেয়েকেও এভাবে চুমু দেই। পরিবার ও বন্ধুদের মাঝে এই ব্যাপারটি খুবই সাধারণ।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com