ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

শাবিপ্রবি ডে-কেয়ার সেন্টার আধুনিকায়নের উদ্বোধন

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) প্রশাসনের অর্থায়নে ও শিক্ষক সমিতির সহযোগিতায় স্থাপিত ডে-কেয়ার সেন্টার আধুনিকায়নের উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ইউনিভার্সিটি সেন্টার(ইউসি) ভবনের দ্বিতীয়তলায় এটির উদ্বোধন হয়।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ডে-কেয়ার সেন্টারে এক্সটেনশন বৃদ্ধি, লজিস্টিক সাপোর্ট প্রদান সহ শিশুদের জন্য এতো সুন্দর আয়োজন দেখে খুবই ভাল লাগছে। এই পরিবেশ সুন্দর করার পেছনে যারা কাজ করেছে তারা বিশ্ববিদ্যালয়েরই একটা অংশ। তাদের পরিশ্রমে এটা এতো সুন্দর রুপ নিয়েছে। এখানে শিশুরা যেন তাদের সময় কাটানোর জন্য যথাযথ লজিস্টিক সাপোর্ট পায় সেজন্য আমাদের নির্দেশনা প্রদান করা আছে। আমরা এখন প্রতিটা কাজকেই টেকশই উন্নয়ন করতে চাচ্ছি যেন তা থেকে এ বিশ্ববিদ্যালয় দীর্ঘদিন সুবিধা পায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ কবির হোসেন বলেন, আমরা যে কাজগুলো করছি তা সর্বনিম্ম খরচে সর্বোচ্চ মান যাচাই নিশ্চিত করছি। বিশ্ববিদ্যালয়ে সবার দীর্ঘদিনের দাবি ছিল পার্কিং স্থাপন। ইতিমধ্যে পার্কিং এর কাজ এখনো দৃশ্যমানের পথে। ডে-কেয়ার সেন্টারে শিশুরা তাদের প্রয়োজনীয় যথাযথ সুবিধা যেন পায় সে লক্ষে আমরা সব সময় কাজ করছি।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শাবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর আমিনা পারভিন, নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, প্রক্টর প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. চন্দ্রানী নাগ, সৈয়দ মুজতবা আলী হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. আবু সাঈদ আরফিন খান নোবেল, শিক্ষক সমিতির সম্পাদক ড. মাহবুবুল হাকিম, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোর্শেদ আহমেদ, সাধারণ সম্পাদক সায়েম তালুকদার সহ শিক্ষক সমিতির সদস্য এবং প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com