ইউকে রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪
হেডলাইন

ছোট মডেলের সঙ্গে ডিক্যাপ্রিওর নতুন প্রেম!

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও তাঁর চেয়ে বয়সে ২৩ বছরের ছোট ইতালিয়ান মডেল ভিত্তোরিয়া চেরেত্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কয়েক মাস ধরে এ গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও বিষয়টি নিয়ে মুখ ফুটে বলেননি দু’জনের কেউই।

সম্প্রতি এই তারকাযুগলের ঘনিষ্ঠ মুহূর্তের বেশ কিছু স্থিরচিত্র ও ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়; যা নিয়ে ব্যাপক আলোচনা আর সমালোচনায় মেতে উঠেছে তাদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

হলিউডের একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, কিছুদিন আগে ডিক্যাপ্রিও-ভিত্তোরিয়া স্পেনের ইবিজা নামের একটি নাইটক্লাবে গিয়েছিলেন। সেখানকার একটি দেয়াল ঘেঁষে আলিঙ্গনেও মেতেছেন তারা। প্রকাশ হওয়া ভিডিওতে লিওনার্দোকে ভিত্তোরিয়ার ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গেছে। জানা গেছে, ভোর ৪টা নাগাদ ইবিজা ক্লাবে লেন্সবন্দি হয়েছেন তারা। চারপাশে তখন মানুষের ভিড়। তাই পার্টিতে অনেকেরই নজর কাড়েন এই যুগল। ভিত্তোরিয়া তখন উঁচু পনিটেল করে চুল বেঁধেছিলেন। পরনে ছিল একটি ঝকঝকে ক্রপ টপ। অভিনেতার পরনে ছিল কালো টি-শার্ট ও একটি ম্যাচিং কালো ক্যাপ।

২০২২ সালে ক্যামিলা মরোনের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ হয় লিওনার্দোর। তখন ক্যামিলার বয়স ছিল ২৫। এরপর ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ মডেল নীলম গিলের সঙ্গেও দেখা গেছে লিওনার্দোকে। গুঞ্জন উঠেছিল, তারা নাকি নিয়মিত ডেটিংয়ে গিয়েছিলেন। এ ছাড়া গত বছর লিওনার্দোর নাম জড়িয়েছিল সুপারমডেল গিগি হাদিদের সঙ্গে। প্রায়ই একসঙ্গে পার্টিতে দেখা যেত তাদের। এবার এ নায়কের সঙ্গে নাম জড়িয়েছে ভিত্তোরিয়া চেরেত্তির, তাঁরও বয়স ২৫।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com