ইউকে সোমবার, ২৭ মে ২০২৪
হেডলাইন

টলিউডের পরিচালক সমির সিংহ আফনান সাঈফের গান নির্মাণ

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :আবারও আফনান সাঈফের গান নির্মাণ করছেন টলিউডের জনপ্রিয় পরিচালক সমির সিংহ। এবং গানটির কস্পোজিশন করেছেন টলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক স্টুডিও ন্যায়নাজ’র বাবিন। কিছুদিন আগে আফনান সাঈফ’র ‘বেপরোয়া মন’ শিরোনামের গানটি নির্মান করেছেন টলিউডের জনপ্রিয় এই পরিচালক। এবং গানটিতে মডেল হিসেবে ছিলেন মিষ্টি রায় সিংহ ও এস ডি মন্ডল। দর্শকের কাছে গানটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

আফনান সাঈফ বলেছেন ‘মন বেচারা’ গানটি খুবই শ্রীঘ্রই কলকাতার কোনো এক ব্যানার থেকে আসবে। এবারে গানটিতেও আগের মতোই নিজের সুর কথা ও বাবিন কম্পোজিশন করেছেন। তার সাথে গানটিতে কন্ঠ দিয়েছেন টলিউডের জনপ্রিয় শিল্পি প্রজুড়ী ঘোষ। আমি ‘চেষ্টা করেছি সুন্দর একটি গান উপহার দিতে। লোকেশনে ভিন্নতা আনতেই ভারতের দৃষ্টিনন্দন লোকেশনগুলোতে শুটিং করা হবে। কিছুদিনের মধ্যেই গানটি প্রযোজনা প্রতিষ্ঠান ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।’

সমির সিংহ বলেন, এটি ভারতের কাস্মীরে সুন্দর পরিবেশে শুটিং সম্পন্ন করা হবে। এই গান দুই বাংলার শ্রোতাদের মাঝে অনেকটা সাড়া জাগাতে পারবে বলে আমি মনে করি ‘মন বেচারা’ গানটি দর্শক মহলে জনপ্রিয় হয়ে উঠবে। সবকিছু ঠিক থাকলে ফিল্মও প্লেব্যাক আফনান সাঈফ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com