ইউকে শনিবার, ২০ জুলাই ২০২৪
হেডলাইন

হৃদরোগে আক্রান্ত অভিনেতা আফজাল সিসিইউতে

ইউকে বাংলা অনলাইন ডেস্ক :হাসপাতালে ভর্তি অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন। সোমবার রাতে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়।

বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন একুশে পদকপ্রাপ্ত এই অভিনেতা।

বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু মাসুম বাশার।

তিনি গণমাধ্যমকে বলেন, আফজালের অবস্থা খুব একটা ভালো বলা যাচ্ছে না। বর্তমানে তিনি সিসিইউতে ভর্তি। নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও সোমবার রাতে হার্ট অ্যাটাক হয়। পরে দ্রুত তাকে সিসিইউতে স্থানান্তর করেন চিকিৎসকরা।

নির্মাতা শিহাব শাহীন বলেন, আজ মঙ্গলবার থেকে বাবা, সামওয়ান ফলোয়িং মি ফিল্মের শুটিং করার কথা ছিল। কিন্তু আফজাল ভাই ফোন করে বলেন, তিনি অসুস্থ, হাসপাতালে যাচ্ছেন। নিউমোনিয়া সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হচ্ছেন।

জানা গেছে, বেশ কদিন ধরেই নিউমোনিয়ায় ভুগছিলেন আফজাল হোসেন। কিন্তু হঠাৎ করেই এ সমস্যা বেড়ে যায়।

টেলিভিশন ও চলচ্চিত্রে বেশ জনপ্রিয় হলেও আফজাল হোসেনের অভিনয়জীবনের শুরু মঞ্চে। চারুকলায় পড়ার সময় ঢাকা থিয়েটারের মাধ্যমে মঞ্চে কাজ শুরু করেন তিনি। সত্তরের দশকের শেষ দিকে টেলিভিশন জগতে প্রবেশ তার। আশির দশকে হয়ে ওঠেন টেলিভিশন নাটকের জনপ্রিয় এক নাম।

তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র ‘দুই জীবন’, ‘নতুন বউ’, ‘পালাবি কোথায়’ ও ‘ঢাকা অ্যাটাক’।

বহুমুখী প্রতিভার অধিকারী এই শিল্পীর রুচিবোধ, পোশাকের স্টাইল, নিজেকে উপস্থাপনের ভঙ্গি সবই অনুকরণীয় নবীনদের কাছে। বাংলাদেশের মডেলিং জগৎকে প্রতিষ্ঠিত করতে তিনি বিশেষ ভূমিকা পালন করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন :

সর্বশেষ সংবাদ

ukbanglaonline.com